দ্বাদশ সংসদ নির্বাচন-২০২৪,ভোলা-৪ মনপুরায় নৌকা প্রার্থীকে বিজয়ী করার লক্ষে ব্যস্ত সময় পার করছেন আ’লীগ নেতৃবৃন্দ ॥

প্রথম পাতা » প্রধান সংবাদ » দ্বাদশ সংসদ নির্বাচন-২০২৪,ভোলা-৪ মনপুরায় নৌকা প্রার্থীকে বিজয়ী করার লক্ষে ব্যস্ত সময় পার করছেন আ’লীগ নেতৃবৃন্দ ॥
শনিবার, ৩০ ডিসেম্বর ২০২৩



মোঃ ছালাহ উদ্দিন।।ভোলাবাণী।।মনপুরা প্রতিনিধি॥

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্যাস্ত সময় পার করছেন আ’লীগসহ সকল প্রার্থীর নেতৃবৃন্দ। আস্তে আস্তে জমে উঠেছে নির্বাচনী আমেজ। ব্যানার পোষ্টার টানিয়েছে সকল প্রার্থীরা। জমে উঠতে শুরু করেছে নির্বাচনী আমেজ।

 

মনপুরা উপজেলার হাজির হাট ইউনিয়নে আ’লীগের পথ সভা,ঊঠান বৈঠক ও কেন্দ্র মিটিং উপস্থিত নেতৃবৃন্দের একাংশ।

ভোলা -৪, চরফ্যাশন- মনপুরা আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপিকে বিপুল ভোটের ব্যবদানে বিজয়ী করার লক্ষে মনপুরা উপজেলার আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন। আগামী ৭ই জানুয়ারী অনুষ্ঠিতব্য নির্বাচনকে সফলভাবে সফল করার লক্ষে উপজেলা আ’লীগ ইতিমধ্যে উপজেলার ৫টি ইউনিয়নে উপজেলা আ’লীগ নেতৃবৃন্দের সমন্বয়ে নির্বাচন মনিটরিং কমিটি এবং ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটি গঠন করেছেন। উপজেলার ৫টি ইউনিয়নে ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে  নেতৃবৃন্দ পথ সভা, ঊঠান বৈঠক ও কেন্দ্র মিটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

উপজেলার ৫টি ইউনিয়নে আ’লীগ উদ্যোগে নির্বাচনী প্রচারানা বেশ জমে উঠেছে। প্রতিদিন প্রত্যেকটি ইউনিয়নে পথ সভা, উঠান বৈঠক ও কেন্দ্র মিটিং করে যাচ্ছেন ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটি। বাড়ী বাড়ী গিয়ে সাধারন ভোটারদের বুঝিয়ে কেন্দ্রে আনার চেষ্ঠা করছেন দলীয় নেতাকর্মীরা।

পথ সভা ও উঠান বৈঠকে নেতারা বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মাট বাংলাদেশ গড়ার লক্ষে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চরফ্যাসন মনপুরা আসনের আ’লীগ মনোনীত প্রার্থী উন্নয়নের রুপকার আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপিকে পুনরায়  নৌকা মার্কার প্রতিক ভোট দিয়ে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করতে হবে। ৭ই জানুয়ারী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি জামায়াতের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে উৎসব মুখর পরিবেশে মা বোনদের সঙ্গে নিয়ে কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে নৌকা উপহার দিতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে হবে। শেখ হাসিনা আবারও বাংলাদেশের প্রধানমন্ত্রী বানাতে হবে। এই জন্য সকলকে ঐক্যবদ্য হয়ে কেন্দ্রে গিয়ে ভোট দিতে হবে।

দেশের উন্নয়নের ধারাকে বাধাগ্রস্ত করতে আজ বিএনপি - জামায়াত নির্বাচনে না এসে নির্বাচনকে বানচাল করার পায়তারা করছেন। নির্বাচনে মানুষ যাতে ভোট কেন্দ্রে না আসে তার জন্য তারা প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। তারা নির্বাচনকে ভয় পায়। বাংলাদেশের উন্নয়ন হোক এটা বিএনপি চায়না। তারা আগুন দিয়ে মানুষ ফুড়ানো রাজনীতি শুরু করেছেন। সকলকে সর্তক থাকতে হবে। কেন্দ্রে ভোটার উপস্থিতি করতে হবে। সাধারন ভোটার যেন ভোট কেন্দ্রে আসতে পারে তার জন্য সকল ব্যবস্থা করতে হবে। আমাদের সকল নেতাকর্মীরা ঐক্যবদ্য হয়ে কাজ করতে হবে।

উঠান বৈঠক,পথ সভা  ও কেন্দ্র মিটিং নিয়ে ব্যস্ত নেতাকর্মীরা ॥

চরফ্যাশন মনপুরা ব্যাপক উন্নয়ন করেছেন আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবকে এমপি বানাতে ব্যস্ত সময় পার করছেন আ’লীগ ও সকল সহযোগী সগঠনের নের্তৃবৃন্দ। তবে তেমন একটা প্রচারনায় দেখা যায়নি অপর প্রার্থীদের। ব্যানার পোষ্টার টানিয়ে তারা নির্বাচনী প্রচারনার কাজ শুরু করেছেন।

তবে উপজেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটি নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন। প্রতিদিন তারা পত্যেকটি ইউনিয়নে পথ সভা, উঠান বৈঠক ও কেন্দ্র মিটিংয়ে  করে যাচ্ছেন। বিভিন্ন পথ সভা ,উঠান বৈঠক ও কেন্দ্র মিটিংয়ে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী,উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন,সহসভাপতি একেএম শাহজাহান,শাহরিয়ার চেীধুরী দ্বিপক তৈয়বুর রহমান ফারুক, শিপন চৌধুরী,আবুল বাশার মিলন মিয়া, মোঃ সেলিম মাষ্টার,যুগ্ন সাধারন সম্পাদক মোশারেফ হোসেন মজনু ফরাজী,মোঃ অলিউল্যাহ কাজল,আমিরুল ইসলাম ফিরোজ,সাংগঠনিক সম্পাদক মোঃ বায়েজিদ কামাল,মোঃ ফরহাদ হোসেন হাওলাদার,মোঃ রুহুল আমিন হাওলাদার,দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন, প্রচার সম্পাদক মোঃ ছালাহউদ্দিন,তথ্য ও গবেষনা সম্পাদক মোঃ নাজিমউদ্দিন হাওলাদার, হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার, মনপুরা ইউপি চেয়ারম্যান আমানত উল্যাহ আলমগীর, মনপুরা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন হাওলাদারসহ ৪টি ইউনিয়ন আ’লীগ সভাপতি,সম্পাদকসহ সকল সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদকগন ব্যস্ত সময় পার করছেন।

 

মনপুরা উপজেলার হাজির হাট ইউনিয়নে আ’লীগের পথ সভা,ঊঠান বৈঠক ও কেন্দ্র মিটিং উপস্থিত নেতৃবৃন্দের একাংশ।

এ আসনে মোট ৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। এরা হলেন আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব(আ’লীগ),মোঃ আলাউদ্দিন(পিপলস পার্টি),মোঃ হানিফ (তৃনমুল বিএনপি),মোঃ মিজানুর রহমান(জাতীয় পার্টি) ও আবুল ফয়েজ (স্বতন্ত্র)। চরফ্যাশন -মনপুরা আসনের মোট ভোটার ৪লাখ ৫৩ হাজার ৬৮১জন। মোট কেন্দ্র ১৫৫টি। মনপুরা উপজেলা মোট ভোটার ৬২হাজার ৭৬৪  জন। মোট ভোট কেন্দ্র ২৫টি।

বাংলাদেশ সময়: ১৮:৪৮:১৮   ১৭০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥

আর্কাইভ