চতুর্থ বারের মত বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ায়লালমোহনে নুরুন্নবী চেীধুরী শাওনকে নাগরিক সংবর্ধনা

প্রথম পাতা » প্রধান সংবাদ » চতুর্থ বারের মত বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ায়লালমোহনে নুরুন্নবী চেীধুরী শাওনকে নাগরিক সংবর্ধনা
বুধবার, ২৯ নভেম্বর ২০২৩



জাহিদ দুলাল।।ভোলাবাণী।।

স্মার্ট বাংলাদেশ বিনির্মানে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চতুর্থ বারের মত বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ায় ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনকে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে। বধুবার দুপুরে লালমোহন চৌরাস্তার মোড়ে লালমোহন ও তজুমদ্দনি উপজলোর সর্বস্তরের জনগনের পক্ষে এ সংবর্ধনা প্রদান করা হয়।

লালমোহনে নুরুন্নবী চেীধুরী শাওনকে নাগরিক সংবর্ধনা

চর্তুথ বারের মতো দলীয় মনোনয়ন পেয়ে মঙ্গলবার রাতে ঢাকা থেকে লঞ্চযোগে লালমোহনের উদ্দেশ্যে রওয়ানা হন এমপি শাওন। বুধবার সকাল ৯টায় লালমোহনের বেড়ির মাথা লঞ্চঘাটে এসে পৌঁছান তিনি। এসময় এমপি শাওনকে উষ্ণ শুভচ্ছো ও সংর্বধনা জানাতে লালমোহন ও তজুমদ্দিনের হাজার হাজার লোকসহ উপজেলা আওয়ামীলীগ, মহিলালীগ, যুবলীগ, ছাত্রলীগ, যুব মহিলালীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মিছিলে মিছিলে উপস্থিত হন। মিছিলে মূখরিত ছিল লালমোহন পৌর শহর থেকে লঞ্চঘাট এলাকা পর্যন্ত । লালমোহন বাজার থেকে লঞ্চঘাট পর্যন্ত আনন্দ উৎফুল্ল ও উৎসবে কানায় কানায় ছিল মানুষের ঢল।
পরে লালমোহন চৌরাস্তার মোড়ে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনকে ফুল দিয়ে বরণ বরে নেন উপজলো ও পৌরসভা আওয়ামীলীগের নেতাকর্মীগণ। লালমমোহন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আবদুল মালেকের সভাপতিত্বে এসময় নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন এমপি শাওন। বক্তব্যে এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চতুর্থবারের মত নৌকা নিয়ে আপনাদের মাঝে আমাকে পাঠিয়েছেন। আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে লালমোহন তজুমদ্দিনের জনগনের ভালোবাসায় এই আসনে নৌকার বিজয় নিশ্চিত করে আবারো শেখ হাসিনাকে উপহার দিব। জননেত্রী শেখ হাসিনার প্রতীক নৌকায় ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে আপনারা নির্বাচন করে আবারো সংসদে পাঠাবেন। আমি আবোরো সংসদ সদস্য নির্বাচন হলে লালমোহন তজুমদ্দিনকে স্মার্ট এলাকা এবং উন্নয়নের রোলমডেল হিসেবে গড়ে তুলবো। এখানকার সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক, ইভটিজিং সহ সকল ধরনের অপরাধ চিরতরে বন্ধ করা হবে।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমোহন পৌরসভার মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল প্রমূখ।

বাংলাদেশ সময়: ১৮:৫০:৪০   ৬১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥

আর্কাইভ