ভোলায় নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত
শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩



আদিল হোসেন তপু ॥ভোলাবাণী।।

নানা আয়োজনের মধ্যদিয়ে ভোলায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত হয়েছে। অনুষ্ঠানের মধ্যে ছিল আলোচনা সভা, দোয়া মিলাদ মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ।

ভোলায় নানা আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকালে ভোলার বাংলা স্কুল মোড়ে জেলা আওয়ামী লীগ কার্যলয়ে এই কর্মমূচী পালন করা হয়। ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ভোলা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ঢাকা মহনাগর উত্তর এর সিনিয়র সহ-সভাপতি মাহাবুবুর রহমান হিরন, ভোলা জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুছ, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলামসহ আরো অনেকেই বক্তব্য রাখেন।অনুষ্ঠানের সঞ্চলনা করেন, জেলা আওয়ামীলীগের কার্যনিবাহী কমিটির সদস্য মো: আজিজুল ইসলাম। এসময় বাংলাদেশ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। পরে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বিভিন্ন স্থানে এতিমখানা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেসা মুজিবের প্রথম সন্তান শেখ হাসিনা ১৯৪৭ সালের গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন।

আলোচনা সভায় বক্তরা বলেন, স্মার্ট বাংলাদেশ পেতে হলে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। তাই স্মার্ট বাংলাদেশ পেতে হলে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসতে হবে।

বক্তরা আরো বলেন, ২০৪১ সালের মধ্যে আমরা স্মার্ট বাংলাদেশ পেতে যাচ্ছি। যার জন্য আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।এই স্মার্ট বাংলাদেশের স্বপ্ন যাতে বাস্তবায়ন হতে পারে সেজন্য আমাদের স্মার্ট বাংলাদেশের সৈনিক হিসেবে কাজ করতে হবে। আজকে কি পরিমাণ উন্নয়ন করেছে এই আওয়ামী লীগ সরকার যা বলার মতো নয়। প্রতিটি স্থানে এই সরকারের উন্নয়নের ছোঁয়া আছে। তাই এই ধারা অব্যাহত রাখতে হলে আবারো সামনের নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসতে হবে।

বাংলাদেশ সময়: ১১:৪৮:১০   ১৩২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


মেসির সঙ্গে খেলতে চান নেইমার
পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ
আনারস ও মোটর সাইকেল প্রতিক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থীরামনপুরায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে লোকমান হোসেন হাং ও আমানতউল্যাহ আলমগীর মধ্যে লড়াই হবে হাড্ডা হাড্ডি ॥
এতিম খানায় ও সাধারন মানুষের মাঝে বিনা মূল্যে বিতরন মনপুরায় অভিযান চালিয়ে মৎস্য আড়ৎ থেকে ২২০ কেজি অবৈধ মাছ জব্দ ॥
ভোলায় বাংলাদেশ ইতিহাস সম্মিলনী বরিশাল বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত
মনপুরায় জাতীয় ভোটার দিবস পালিত
বোরহানউদ্দিনে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান ১০ হাজার টাকা জরিমানা
১৯০ কিলোমিটার এলাকায়মেঘনা তেতুলিয়ায় মাছ ধরার উপর নিষেধাজ্ঞা
দুঃসময়ে পাকিস্তানের পাশে দাঁড়িয়েছে চীন
দেশবাসীকে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীনিত্যপণ্যের দাম নিয়ে গুজবে কান দেবেন না

আর্কাইভ