ভোলায় নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত
শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩



আদিল হোসেন তপু ॥ভোলাবাণী।।

নানা আয়োজনের মধ্যদিয়ে ভোলায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত হয়েছে। অনুষ্ঠানের মধ্যে ছিল আলোচনা সভা, দোয়া মিলাদ মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ।

ভোলায় নানা আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকালে ভোলার বাংলা স্কুল মোড়ে জেলা আওয়ামী লীগ কার্যলয়ে এই কর্মমূচী পালন করা হয়। ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ভোলা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ঢাকা মহনাগর উত্তর এর সিনিয়র সহ-সভাপতি মাহাবুবুর রহমান হিরন, ভোলা জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুছ, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলামসহ আরো অনেকেই বক্তব্য রাখেন।অনুষ্ঠানের সঞ্চলনা করেন, জেলা আওয়ামীলীগের কার্যনিবাহী কমিটির সদস্য মো: আজিজুল ইসলাম। এসময় বাংলাদেশ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। পরে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বিভিন্ন স্থানে এতিমখানা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেসা মুজিবের প্রথম সন্তান শেখ হাসিনা ১৯৪৭ সালের গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন।

আলোচনা সভায় বক্তরা বলেন, স্মার্ট বাংলাদেশ পেতে হলে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। তাই স্মার্ট বাংলাদেশ পেতে হলে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসতে হবে।

বক্তরা আরো বলেন, ২০৪১ সালের মধ্যে আমরা স্মার্ট বাংলাদেশ পেতে যাচ্ছি। যার জন্য আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।এই স্মার্ট বাংলাদেশের স্বপ্ন যাতে বাস্তবায়ন হতে পারে সেজন্য আমাদের স্মার্ট বাংলাদেশের সৈনিক হিসেবে কাজ করতে হবে। আজকে কি পরিমাণ উন্নয়ন করেছে এই আওয়ামী লীগ সরকার যা বলার মতো নয়। প্রতিটি স্থানে এই সরকারের উন্নয়নের ছোঁয়া আছে। তাই এই ধারা অব্যাহত রাখতে হলে আবারো সামনের নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসতে হবে।

বাংলাদেশ সময়: ১১:৪৮:১০   ১৪৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥

আর্কাইভ