ভোলায় দুই আওয়ামীলীগ নেতাকে গ্রেফতারের অভিযোগ পরিবারের

প্রথম পাতা » তজুমদ্দিন » ভোলায় দুই আওয়ামীলীগ নেতাকে গ্রেফতারের অভিযোগ পরিবারের
শনিবার, ২৯ জুলাই ২০২৩



স্টাফ রিপোর্টার।।ভোলাবাণী।। ভোলার দুই উপজেলা ও দুই ইউনিয়নের সাবেক দুই চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকে মিথ্যা মামলায় গ্রেফতার করা হয়েছে বলে অভিযোগ করেছেন পরিবারের সদস্যরা।

ভোলায় দুই আওয়ামীলীগ নেতা গ্রেফতারের অভিযোগ পরিবারের

গ্রেফতার হয়েছেন লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. হোসেন হাওলাদার এবং তজুমদ্দিন উপজেলার চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নান। পরিবারের সদস্যরা জানান, মিথ্যা মামলায় ভোলা সদর থেকে গ্রেফতার করে লালমোহন থানায় নিয়ে আসে লালমোহন থানা পুলিশ। সাবেক এই দুই ইউপি চেয়ারম্যান আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারের সমর্থক হওয়ায় পরিস্থিতির শিকার বলেও অভিযোগ তাদের।সরেজমিনে খোঁজ নিয়ে জানা যায়, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারের সমর্থকদের মধ্যে ও বর্তমান সংসদ সদস্যের সমর্থকদের মধ্যে সম্প্রতি দ্বন্দ্ব দেখা দিয়েছে । এর জের ধরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এর প্রতিবাদে গত ২৭/০৬/২০২৩ইং তারিখে ভোলা প্রেস ক্লাব হলরুমে হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ও বিচারের দাবি করেন সাবেক দুই চেয়ারম্যান হোসেন হাওলাদার ও রিয়াদ হোসেন হান্নান। এর ফলে বর্তমান সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন পুলিশের উপর চাপ প্রয়োগ করে গ্রেফতার করিয়েছেন বলে দাবি করেছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা

এই বিষয় জানতে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমানের মুঠোফোনে একাধীক বার ফোন দিয়েও যোগাযোগ করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১২:০৪:৫৮   ২৩১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

তজুমদ্দিন’র আরও খবর


তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
তজুমদ্দিনে গণহত্যা দিবস পালিত ॥
তজুমদ্দিনে প্রতিবন্ধী শিশুকে শিকল দিয়ে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ ॥
তজুমদ্দিনে সরকারি চাল উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি গঠন
তজমদ্দিনে পল্লীসেবার আয়োজনে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত ॥
তজুমদ্দিনে সরকারি ২৪ বস্তা চাল উদ্ধার ॥ তদন্ত কমিটি গঠন
তজুমদ্দিনে যুব উৎসব পালিত ॥
জনবল সংকটে তজুমদ্দিনে বেহাল প্রাথমিক শিক্ষা ॥
তজুমদ্দিনে কেক কাটা, র‍্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে এশিয়ান টিভির ১১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ।

আর্কাইভ