তজুমদ্দিনে সরকারি ২৪ বস্তা চাল উদ্ধার ॥ তদন্ত কমিটি গঠন

প্রথম পাতা » তজুমদ্দিন » তজুমদ্দিনে সরকারি ২৪ বস্তা চাল উদ্ধার ॥ তদন্ত কমিটি গঠন
শনিবার, ১৬ মার্চ ২০২৪



 ---

হেলাল উদ্দিন লিটন ॥
ভোলার তজুমদ্দিনে একটি বসত ঘর থেকে জেলে পুর্নবাসনের ২৪ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। গতকাল বিকেল সাড়ে ৪টায় উপজেলা নির্বাহী অফিসার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব চাল উদ্ধার করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সুত্র জানা যায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মাওলানাকান্দি গ্রামের বাসিন্দা জেলে রবিউল ও তার মেয়ের জামাতা আঃ শহিদের বসত ঘরে এসব চাল অবৈধভাবে রাখেন। এমন গোপন সংবাদে তজুমদ্দিন উপজেলা নির্বাহি কর্মমর্তা শুভ দেবনাথ, উপজেলা  মৎস্য কর্মকর্তা আমির হোসেন ও অফিসার ইনচার্জ আনোয়ারুল হক সেখানে অভিযান চালিয়ে সরকারী সিল মোহরকৃত ২৪ বস্তা জেলে পুর্নবাসনের চাল উদ্ধার করেন। অভিযান চলাকালীন ঘরের নারী পুরুষ সবাই পালিয়ে যান। পরে উদ্ধারকৃত চাল উপজেলা মৎস্য কর্মকর্তা আমির হোসেনের হেফাজতে থানায় নিয়ে যাওয়া হয়।
উপজেলা নির্বাহি কর্মকর্তা শুভ দেবনাথ বলেন,একটি ঘরে অবৈধভাবে জেলে পুর্নবাসনের ২৪ বস্তা চাল রাখা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চাঁদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রবিউলের ঘর থেকে চালগুলি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হবে। রিপোর্ট প্রাপ্তি সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এর আগে শম্ভুপুর ইউনিয়নে গত (২৫ ফেব্রুয়ারী) জেলে পুর্নবাসনের চাল পাচার হচ্ছে মর্মে স্থানীয়রা শম্ভুপুর ইউনিয়নের খাসেরহাট বাজারের হোন্ডা ষ্ট্যান্ডে ৪৪ বস্তা চাল আটক করেন। পরে উপজেলা নির্বাহি কর্মকর্তা শুভ দেবনার্থ উপজেলা মৎস্য কর্মকর্তা আমির হোসেনকে প্রধান করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি করেন। পরে তদন্ত কমিটি উক্ত চাল জেলেদের ছিল মর্মে প্রতিবেদন দেন। পরে তা জেলেদের দিয়ে দেয়া হয়।

বাংলাদেশ সময়: ১০:১৯:০৫   ১৪৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

তজুমদ্দিন’র আরও খবর


জনবল সংকটে ও ডাক্তারদের খামখেয়ালিতে তজুমদ্দিন হাসপাতালে চিকিৎসাসেবা নাজুক ॥
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক ॥
শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন
তজুমদ্দিনে ৮৫৬টি গাছ কেটে রাস্তা চওড়া করার প্রস্তুতি সম্পন্ন ,স্থানীয়দের ক্ষোভ
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
তজুমদ্দিনে গণহত্যা দিবস পালিত ॥
তজুমদ্দিনে প্রতিবন্ধী শিশুকে শিকল দিয়ে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ ॥
তজুমদ্দিনে সরকারি চাল উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি গঠন
তজমদ্দিনে পল্লীসেবার আয়োজনে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত ॥

আর্কাইভ