এক দফা দাবিতে ভোলায় জেলা বিএনপির পথযাত্রা

প্রথম পাতা » প্রধান সংবাদ » এক দফা দাবিতে ভোলায় জেলা বিএনপির পথযাত্রা
বুধবার, ১৯ জুলাই ২০২৩



স্টাফ রিপোর্টার।।ভোলাবাণী।। শেখ হাসিনার পদত্যাগসহ নিরপেক্ষ সরকার পুন:প্রতিষ্ঠার এক দফা দাবিতে পথযাত্রা করেছে ভোলা জেলা বিএনপি। মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে জেলা বিএনপি কার্যালয় থেকে বের করা হয় পথযাত্রা মিছিল। শহরে প্রধান সড়ক প্রদক্ষিণ করে যুগীরঘোল এলাকায় গিয়ে সমাপ্তি হয়। এসময় ব্যানার ও পেষ্টুন হাতে নিয়ে পথযাত্রায় অংশ নেন অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মীরা।

এক দফা দাবিতে ভোলায় জেলা বিএনপির পথযাত্রা

সভায় ভোলা জেলা বিএনপি সিনিয়র যুগ্ম আহবায়ক শফিউর রহমান কিরণের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিএনপির নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও ভোলা জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব গোলাম নবী আলমগীর। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, ভোলা জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম।এসময় বক্তারা বলেন, বর্তমান সরকার অধীনে আর কোনো নির্বাচন নয়। এই সরকারকে পতন না করা হলে আগামীতে দেশ ধ্বংস হয়ে যাবে। তাই বর্তমান সরকারকে পদত্যাগ করার হুঁশিয়ারি দেন তারা।

এসময় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হারুন অর রশিদ ট্রুম্যান, মো. হুমায়ুন কবির সোপান, এনামুল হক, মো. কবির হোসেন, রব আকন (কমিশনার), বশির হাওলাদার, সদর উপজেলা বিএনপি সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আমিন, সহ-সভাপতি মুনতাসীর আলম রবিন চৌধুরী, ভোলা জেলা কৃষকদলের সভাপতি আবদুর রহমান সেন্টু, সাধারণ সম্পাদক আবুল হাসনাত তসলিম, জেলা শ্রমিক দলের সভাপতি মোঃ শহিদুল আলম মানিক, সাধারণ সম্পাদক মোঃ তানভীর হোসেন তালুকদার, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক আল আমিন হাওলাদারসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১১:৪৮:৫৫   ১২৬ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


বীজ পাইনি সার দিয়ে কি করবো ? চরফ্যাশনে কৃষকের প্রশ্ন
চরফ্যাশনে বিদ্যুৎ স্পৃস্টে শিশুর মৃত্যু
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক ॥
প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটির মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন ২৪ আপনারা ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিবেন-মোহাম্মদ ইউনুছ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ লালমোহনে দোয়াত কলম সমর্থকদের ওপর শালিক সমর্থকদের হামলার অভিযোগ
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
ভোলার মেঘনা-তেঁতুলিয়ায় চলছে বাগদার রেণু শিকারের মহোৎসব
ড্রেজারে সরকারি জলাশয়ের মাটি খনন ঝুঁকিতে মুজিব কিল্লা
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

আর্কাইভ