আওয়ামী লীগ অফিস ভাংচুর তজুমদ্দিনে দুই চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি হামলায় গুলিবিদ্ধসহ আহত-১০

প্রথম পাতা » তজুমদ্দিন » আওয়ামী লীগ অফিস ভাংচুর তজুমদ্দিনে দুই চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি হামলায় গুলিবিদ্ধসহ আহত-১০
সোমবার, ২৬ জুন ২০২৩



 মেহেদি হাসান মামুন।। ভোলাবাণী।।

ভোলার তজুমদ্দিনের চাচড়া ইউনিয়নে বর্তমান ও সাবেক দুই চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি হামলায় একজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে।

 

 

তজুমদ্দিনে দুই চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি হামলায় গুলিবিদ্ধসহ আহত-১০

গতকাল রবিবার রাত ১০ ঘটিকার দিকে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়। স্থানীয়রা আহতদের ৫ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। এলাকার এখনো উত্তেজনা বিরাজ করছে।

 

চাচড়া ইউপি চেয়ারম্যান আবু তাহের মিয়া জানান, লালমোহন উপজেলার হরিগঞ্জ বাজারের আওয়ামীলীগ অফিসে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে শনিবার। এঘটনায় জড়িতরা চাচড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নানের বাসায় অবস্থান নেয়। বিষয়টি স্থানীয় আওয়ামীলীগ’র নেতাকর্মিরা প্রতিবাদ করলে দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।

এদিকে রবিবার দুপুর আড়াইটায় চাঁচড়ার ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মনির মিয়ার মেয়ে ও স্কুল শিক্ষিকা মোহনা আক্তার রিক্সা যোগে বাসায় যাওয়ার পথে হান্নান চেয়ারম্যানের সমর্থক ও বিএনপি কর্মি গিয়াস উদ্দিন ও জাকির তার গতিরোধ করে। এসময় তাকে লাঞ্চিত করে বলে তিনি অভিযোগ করেন।

 

এসব ঘটনাকে কেন্দ্র করে দুই চেয়াম্যানের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে হান্নান চেয়ারম্যানের সমর্থকরা রাস্তায় গাছ ফেলে যাতায়াত বন্ধ করে দেয়। স্থানীয়রা জানায়, পূর্ব থেকে হান্নান চেয়ারম্যানের বাড়িতে অবস্থানরত বহিরাগত লোকজনও সংঘর্ষে জড়িয়ে পরে।

 

এসময় প্রতিপক্ষের গুলিতে কাদের পন্ডিতের ছেলে নাজিম উদ্দিন গুলিবিদ্ধ হয়। এছাড়াও আব্বাস মোল্লা (৪৫), তারেকুর রহমান (৩২), মতিন (৩০), কামরুল ইসলাম (২৮) কে আহত অবস্থায় তজুমদ্দিন হাসপাতালে আনা হয়। পরে গুলিবিব্ধ নাজিম ও আহত আব্বাস কে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ মাকসুদুর জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। সংঘর্ষের খবর পেয়ে ফোর্সসহ ঘটনাস্থলে গিয়েছি। গুলিবিদ্ধ একজনসহ ৫ জন কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

বাংলাদেশ সময়: ১২:১৬:৫২   ১২১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

তজুমদ্দিন’র আরও খবর


তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক ॥
শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন
তজুমদ্দিনে ৮৫৬টি গাছ কেটে রাস্তা চওড়া করার প্রস্তুতি সম্পন্ন ,স্থানীয়দের ক্ষোভ
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
তজুমদ্দিনে গণহত্যা দিবস পালিত ॥
তজুমদ্দিনে প্রতিবন্ধী শিশুকে শিকল দিয়ে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ ॥
তজুমদ্দিনে সরকারি চাল উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি গঠন
তজমদ্দিনে পল্লীসেবার আয়োজনে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত ॥
তজুমদ্দিনে সরকারি ২৪ বস্তা চাল উদ্ধার ॥ তদন্ত কমিটি গঠন

আর্কাইভ