এসএসসি সমমান পরীক্ষায় বসছে লালমোহনের ৪৪৬৭ পরীক্ষার্থী

প্রথম পাতা » প্রধান সংবাদ » এসএসসি সমমান পরীক্ষায় বসছে লালমোহনের ৪৪৬৭ পরীক্ষার্থী
বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২



ভোলাবাণী।। লালমোহন প্রতিনিধি : আগামীকাল বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সারাদেশের সাথে একযোগে অনুষ্ঠিতব্য এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষায় অংশ নিচ্ছে ভোলার লালমোহনের ৪ হাজার ৪শত ৬৭ জন পরীক্ষার্থী। এরমধ্যে ৩হাজার ২৯জন এসএসসি, ১হাজার ১শত ৬১জন দাখিল ও ২শত ৭৭জন ভোকেশনাল পরীক্ষার্থী।


এসএসসি সমমান পরীক্ষায় বসছে লালমোহনের ৪৪৬৭ পরীক্ষার্থীএবারের এসএসসি সমমান পরীক্ষা সংশোধিত ও পুনর্বিন্যাস করা সিলেবাসে অনুষ্ঠিত হওয়ায় পরীক্ষার সময় ৩ ঘন্টা থেকে কমিয়ে ২ ঘন্টা করা হয়েছে। তারমধ্যে এমসিকিউ ২০ মিনিট এবং লিখিত পরীক্ষা ১ ঘন্টা ৪০ মিনিট। পরীক্ষা শুরু হবে সকাল ১১ টায়, সমাপ্ত হবে ১টায়।


এবারের এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষা সুষ্ঠু, সুন্দর ও অসদুপায়মুক্ত পরিবেশে সম্পন্ন করার জন্য যাবতীয় কার্যক্রম সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম।


তিনি বলেন, লালমোহন উপজেলায় মোট ৭টি কেন্দ্রে এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষা অনুষ্ঠিত হবে। এরমধ্যে লালমোহন মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৫শত ৪৪ জন, লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৮শত ৩২জন, গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ৬শত ৩৪জন, ধলীগৌরনগর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৭শত ১০জন ও রমাগঞ্জ স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ৫শত ৬৬জন এসএসসি ও ভোকেশনাল পরীক্ষার্থী অংশগ্রহণ করবে।


এছাড়াও লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে ৭শত ০৪ জন ও গজারিয়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে ৪শত ৫৭জন দাখিল পরীক্ষার্থী অংশগ্রহণ করবে। পরিক্ষা কেন্দ্রের নিরাপত্তায় সার্বক্ষনিক পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা নিয়োজিত থাকবেন এবং  প্রতিটি কেন্দ্রে থাকবে মেডিকেল টিম বলেও জানান মাধ্যমিক শিক্ষা অফিসার।

বাংলাদেশ সময়: ২০:৩৯:১৭   ৫৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


মেসির সঙ্গে খেলতে চান নেইমার
পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ
আনারস ও মোটর সাইকেল প্রতিক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থীরামনপুরায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে লোকমান হোসেন হাং ও আমানতউল্যাহ আলমগীর মধ্যে লড়াই হবে হাড্ডা হাড্ডি ॥
এতিম খানায় ও সাধারন মানুষের মাঝে বিনা মূল্যে বিতরন মনপুরায় অভিযান চালিয়ে মৎস্য আড়ৎ থেকে ২২০ কেজি অবৈধ মাছ জব্দ ॥
ভোলায় বাংলাদেশ ইতিহাস সম্মিলনী বরিশাল বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত
মনপুরায় জাতীয় ভোটার দিবস পালিত
বোরহানউদ্দিনে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান ১০ হাজার টাকা জরিমানা
১৯০ কিলোমিটার এলাকায়মেঘনা তেতুলিয়ায় মাছ ধরার উপর নিষেধাজ্ঞা
দুঃসময়ে পাকিস্তানের পাশে দাঁড়িয়েছে চীন
দেশবাসীকে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীনিত্যপণ্যের দাম নিয়ে গুজবে কান দেবেন না

আর্কাইভ