বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ভোলা জেলা কমিটি গঠন।।সভাপতি ফরিদ,সম্পাদক ছোটন

প্রথম পাতা » প্রধান সংবাদ » বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ভোলা জেলা কমিটি গঠন।।সভাপতি ফরিদ,সম্পাদক ছোটন
রবিবার, ৪ সেপ্টেম্বর ২০২২



স্টাফ রিপোর্টার।।ভোলাবাণী।।

 

অনলাইন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের স্বার্থ সংরক্ষণ ও পেশার মানোন্নয়নের লক্ষ্যে গঠন করা হয়েছে ‘বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন’ (বিওজেএ) এর ভোলা জেলা কমিটি। বিওজেএ বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের  ভোলা জেলা কমিটি গঠন।।সভাপতি ফরিদ,সম্পাদক  ছোটননতুন কমিটিতে সর্বসম্মতিক্রমে দৈনিক আজকালের খবর ভোলা প্রতিনিধি খলিল উদ্দিন ফরিদকে সভাপতি এবং বাংলানিউজটোয়েন্টিফোর ডট কম ও দেশ টিভি ভোলা প্রতিনিধি ছোটন সাহাকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। রোববার (৪ সেপ্টম্বর) রাতে কমিটির দ্বি-বার্ষিক সম্মলনে এ কমিটি গঠন করা হয়। শহরের যুগীরঘোলস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

২১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে রয়েছেন, মো. হারুন-আর-রশিদ (চ্যানেল আই), সহ-সভাপতি মো. মনিরুল ইসলাম (দৈনিক কালবেলা), প্রভাষক মো. মহিউদ্দিন (দৈনিক ভোলার বাণী), আদিল হোসেন তপু (দৈনিক বাংলা ও চ্যানেল ২৪), মো. তৈয়বুর রহমান (বিটিভি), যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াছিনুল ঈমন (আমাদের ভোলা ডট কম) ও মোঃ মনসুর আলম (দৈনিক দেশের কন্ঠ), কোষাধ্যক্ষ নুরে আলম(ভোলাবাণী )।

সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন (ভোলার সংবাদ), দপ্তর সম্পাদক এম শাহরিয়ার জিলন (দৈনিক আজকের ভোলা), প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমতিয়াজুর রহমান (এখন টিভি), তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোকাম্মেল মিশু (বার্তা২৪), সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আকতারুল ইসলাম আকাশ, (ঢাকা মেইল), আইন বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন (ভোলাবাণী), দুর্যোগ বিষয়ক সম্পাদক আরিয়ান আরিফ (ভোলা প্রতিদিন), ক্রীড়া সম্পাদক জাকারিয়া হিমু (ভোলাবানী), মহিলা বিষয়ক সম্পাদক সিমা বেগম (বাংলাদেশ সমাচার)।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হন শিমূল চৌধুরী (দৈনিক আজকের পত্রিকা), এ্যাড মো. মনিরুল ইসলাম (দৈনিক মানব জমিন), গাজী তাহের লিটন (এবিনিউজ)।

সভার সভাপতিত্ব করেন, মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শিমূল চৌধূরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন, খলিল উদ্দিন ফরিদ, ছোটন সাহা, মনিরুল ইসলাম, আদিল হোসেন তপু, ইয়াছিনুল ঈমন, নুরে আলম, এম শাহরিয়ার জিলন প্রমুখ।

এ সময় বক্তরা সংগঠনকে আরো গতিশীল করার পাশাপাশি সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। একই সাথে নির্যাতিত সকল সাংবাদিকদের পাশে থাকার ঘোষানা দেন।

বাংলাদেশ সময়: ২২:৫৮:৫৫   ১৪০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলার নৃত্যশিল্পী স্বস্তিকার জাতীয় প্রতিযোগীতায় অংশগ্রহন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ

আর্কাইভ