ভোলায় স্বচ্ছ ও পরিচ্ছন্ন ব্যক্তিদের মাধ্যমে কমিটি গঠনের নির্দেশ তোফায়েল আহমেদ এমপির

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় স্বচ্ছ ও পরিচ্ছন্ন ব্যক্তিদের মাধ্যমে কমিটি গঠনের নির্দেশ তোফায়েল আহমেদ এমপির
শনিবার, ২৪ অক্টোবর ২০২০



---এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি।।ভোলা সদর।।উপজেলার আলিনগর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন আজ শনিবার  ২০২০ইং অনুষ্ঠিত হয়েছে।

উক্ত কমিটিতে নবনির্বাচিত সভাপতি মোঃ সেলিম জমাদ্দার,সাধারন সম্পাদক মিজানুর রহমান এবং মোঃ নোমান দেওয়ানকে সাংগঠনিক করে মোট ৬৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ।

এসময় সন্মেলনে ভোলা সদর আসনের সংসদ সদস্য ও সাবেক বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি অধিবেশনে এক টেলি কনফান্সে কাউন্সিলর ও ডেলিকেটদের উদ্দেশ্য বলেন,ইউনিয়ন কমিটিতে কোন মাদকসক্ত বা সন্ত্রাসী চাঁদাবাজ এমন কোন ব্যাক্তি বা তাদের পরিবারে  জড়িত রয়েছেন এমন কাউকে দলীয় কোন পদ না রাখার জন্যে উপজেলা কমিটির নেতৃবৃন্দের দিক নির্দেশনা দেন।

তোফায়েল আহমেদ আরো বলেন,কমিটি এমন ভাবে করবেন যেন স্বচ্ছ ও পরিছন্ন এবং দলের দূর দিনে যারা কাজ করেছেন সেই যোগ্য ব্যাক্তিরা দলের পদ পদবীতে আসেন সেদিকে লক্ষ রাখতে হবে।

আজ শনিবার (২৪অক্টোবর) বিকাল ৩.০০ ঘটিকার সময় ভোলার আলিনগর  সরকারি প্রাথমিক বিদ্যালয় অডিটোরিয়াম  মিলনায়াতনে অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মুছা কালিমুল্যাহর কোরআন তেলোয়াতের মাধ্যমে মুল অনুষ্ঠানের অনুষ্টানিকতা শুরু করেন।

পরে সন্মেলনে দলের শোক প্রস্তাব পাঠ৷ করেন সাবেক সাংগঠনিক সম্পাদক বাবুল সাজি।


ইউনিয়ন আওয়ামী লীগের বিলুপ্ত কমিটির সাবেক সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান মোঃ বশির আহমেদ এর সভাপতিত্বে,প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোমিন টুলু।

প্রধান উদ্বোধক হিসেবে  বক্তব্য রাখেন,ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের দুই বারের সফল সভাপতি ও সদর উপজেলা পরিষদের  চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন মশু।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নজুরুল ইসলাম গোলদার।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,

জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও কাচিয়ার ইউনিয়নের  জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব, ভোলা জেলা আওয়ামীলীগ লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।  সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, জেলার সহ দপ্তর সম্পাদক সামসুদ্দিন সামসু প্রমুখ।


এছাড়াও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম আলীনগর ইউনিয়নের বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সেন্টুসহ স্থানীয় আওয়ামী লীগের অংগসংগঠনের নেতৃবৃন্দ। সহ ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।


পরে নবনির্বাচিত ইউনিয়ন  কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল নেতৃবৃন্দরা ভোলার  জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি এবং ভোলা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দদের ইউনিয়ন কমিটির পক্ষহতে  শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বাংলাদেশ সময়: ২৩:২৭:৫০   ১৭৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


বীজ পাইনি সার দিয়ে কি করবো ? চরফ্যাশনে কৃষকের প্রশ্ন
চরফ্যাশনে বিদ্যুৎ স্পৃস্টে শিশুর মৃত্যু
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক ॥
প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটির মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন ২৪ আপনারা ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিবেন-মোহাম্মদ ইউনুছ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ লালমোহনে দোয়াত কলম সমর্থকদের ওপর শালিক সমর্থকদের হামলার অভিযোগ
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
ভোলার মেঘনা-তেঁতুলিয়ায় চলছে বাগদার রেণু শিকারের মহোৎসব
ড্রেজারে সরকারি জলাশয়ের মাটি খনন ঝুঁকিতে মুজিব কিল্লা
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

আর্কাইভ