আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন ॥ ব্যাপক সাজসজ্জা

প্রথম পাতা » প্রধান সংবাদ » আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন ॥ ব্যাপক সাজসজ্জা
শনিবার, ৩০ নভেম্বর ২০১৯



---আব্দুল মালেক॥ভোলাবাণী॥বোরহানউদ্দিন প্রতিনিধিঃ
ভোলা বোরহানউদ্দিন উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে আ’লীগ। আগামীকাল রবিবার বোরহানউদ্দিন সরকারি আব্দুল জব্বার কলেজ মাঠে বর্ণাঢ্য আয়োজনে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। এ সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা রয়েছে সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ তোফায়েল আহমেদ এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি। এছাড়া ভোলা জেলা আ’লীগের সভাপতি, সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক সহ আ’লীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকার কথা রয়েছে।
নানা আয়োজনে সম্মেলন স্থলে সাজসজ্জা করা হয়েছে। পৌর শহর এলাকা সহ গুরুত্বপূণ সড়কে উপজেলা আ’লীগের সভাপতি হিসাবে মোঃ জসিম উদ্দিন হায়দার ও সাধারণ সম্পাদক হিসাবে আলহাজ্ব রফিকুল ইসলাম পুনরায় স্ব-পদে দেখতে চেয়ে ব্যানার, ফেস্টুন ছেয়ে গেছে। এদিকে এ কাউন্সিলকে সফল ও স্বার্থক করতে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি, উপজেলা আ’লীগের সভাপতি মো: জসিম উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম প্রমূখ সহ উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ গত ১ সপ্তাহ দিন-রাত কাজ করে যাচ্ছে। সভা স্থলে নেতাকর্মীদের ব্যাপক সমাগম ঘটাতে প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দের সাথে পৃথক পৃথক মতবিনিময় করেন উপজেলা আ’লীগ। অন্যদিকে এ সম্মেলনকে ঘিরে উপজেলা যুবলীগ, ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগ, সেচ্ছা-সেবকলীগ মিছিলে মিছিলে মুখরিত করে তুলছে পৌর এলাকা।
এব্যাপারে উপজেলা আ’লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার বলেন, উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে সকল রকম প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আমরা আশা করছি আনন্দ মুখোর উৎসবে নেতাকর্মীরা সম্মেলন উপভোগ করবেন।
এব্যাপারে বোরহানউদ্দিন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম বলেন, উপজেলা আ’লীগের কাউন্সিলকে সফল ও স্বার্থক করতে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি’র নির্দেশে আমরা উপজেলা আ’লীগ কাজ করে যাচ্ছে। গত সম্মেলনের চেয়ে এ বছর নেতাকর্মীদের ব্যাপক সমাগম হবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ২০:১৫:৪০   ১৪১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


বীজ পাইনি সার দিয়ে কি করবো ? চরফ্যাশনে কৃষকের প্রশ্ন
চরফ্যাশনে বিদ্যুৎ স্পৃস্টে শিশুর মৃত্যু
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক ॥
প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটির মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন ২৪ আপনারা ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিবেন-মোহাম্মদ ইউনুছ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ লালমোহনে দোয়াত কলম সমর্থকদের ওপর শালিক সমর্থকদের হামলার অভিযোগ
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
ভোলার মেঘনা-তেঁতুলিয়ায় চলছে বাগদার রেণু শিকারের মহোৎসব
ড্রেজারে সরকারি জলাশয়ের মাটি খনন ঝুঁকিতে মুজিব কিল্লা
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

আর্কাইভ