বিজ্ঞাপনে আরিফিন শুভ ও নাবিলা

প্রথম পাতা » প্রধান সংবাদ » বিজ্ঞাপনে আরিফিন শুভ ও নাবিলা
মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৯



---ভোলাবাণী বিনোদনঃ

এর আগে আলাদাভাবে কাজ করলেও এবারই প্রথম বিজ্ঞাপনে জুটি বাঁধলেন চিত্রনায়ক আরিফিন শুভ ও ‘আয়নাবাজি’খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) থেকে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ৪নং ফ্লোরে নতুন সিরিজ বিজ্ঞাপনের কাজ শুরু করেছেন তারা।

ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স পণ্য নিয়ে বিজ্ঞাপনগুলো নির্মিত হচ্ছে। যার মধ্যে রয়েছে ওয়াশিং মেশিন, রাইস কুকার, ব্লেন্ডার ইত্যাদি। নির্দেশনা দিচ্ছেন নির্মাতা তৌহিদ মিতুল। বিজ্ঞাপনগুলো নির্মাণের সার্বিক ব্যবস্থাপনায় আছেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক এবং ব্র্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের প্রধান চিত্রনায়ক আমিন খান।

পরিচালক সূত্রে জানা গেছে, এ বিজ্ঞাপনগুলোতে শুভ-নাবিলাকে আধুনিক দম্পতি হিসেবে দেখা যাবে। যেখানে থাকছে তিনটি আলাদা রোমান্টিক গল্প।

এ প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, ‘এই প্রথম কোনও সিরিজ বিজ্ঞাপনে কাজ করছি। সিরিজ হলেও চরিত্রগুলো একই। একটি দম্পতিকে বিভিন্ন সময় দেখানো হচ্ছে। তাদের জীবনের চমৎকার কিছু মুহূর্ত তুলে ধরা হচ্ছে। আর ওয়ালটন নিয়ে নতুন করে বলার কিছু নেই, দেশীয় পণ্যের মধ্যে তারা নাম্বার ওয়ান। বাংলাদেশের রুট লেভেল পর্যন্ত ওয়ালটন নিজেদের পণ্য পৌঁছে দিয়েছে।

নাবিলা বলেন, শুভর সঙ্গে এই প্রথম জুটি বেঁধে বিজ্ঞাপন করছি। এই কাজগুলো একটু ভিন্ন ধরণের। বেশ চমৎকার। আশা করছি দর্শক-ক্রেতারাও পছন্দ করবেন।

চিত্রনায়ক আমিন খান জানান, বিজ্ঞাপনগুলো খুব যত্ন নিয়ে নির্মাণ করা হচ্ছে। শিগগিরই দেশের সব টেলিভিশন চ্যানেল ছাড়াও ওয়ালটনের ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে দর্শকরা বিজ্ঞাপনগুলো দেখতে পাবেন।

বাংলাদেশ সময়: ১৮:৪৫:৫০   ২৩৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


বীজ পাইনি সার দিয়ে কি করবো ? চরফ্যাশনে কৃষকের প্রশ্ন
চরফ্যাশনে বিদ্যুৎ স্পৃস্টে শিশুর মৃত্যু
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক ॥
প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটির মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন ২৪ আপনারা ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিবেন-মোহাম্মদ ইউনুছ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ লালমোহনে দোয়াত কলম সমর্থকদের ওপর শালিক সমর্থকদের হামলার অভিযোগ
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
ভোলার মেঘনা-তেঁতুলিয়ায় চলছে বাগদার রেণু শিকারের মহোৎসব
ড্রেজারে সরকারি জলাশয়ের মাটি খনন ঝুঁকিতে মুজিব কিল্লা
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

আর্কাইভ