এম পি নুরনবী চৌধুরী শাওনের পিতার ইন্তেকাল

প্রথম পাতা » প্রধান সংবাদ » এম পি নুরনবী চৌধুরী শাওনের পিতার ইন্তেকাল
বৃহস্পতিবার, ১১ জুলাই ২০১৯



---বিশেষ প্রতিনিধি।। ভোলবাণীঃ

ভোলার লালমোহন উপজেলার ঐতিহ্যবাহী পঞ্চায়েত বাড়ীর বিশিষ্ট শিক্ষানুরাগী-দানবীর ও সমাজসেবক ও ভোলা ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরনবী চৌধুরি শাওনের এমপির পিতা, আলহাজ্ব নূরুল ইসলাম চৌধুরী(৯০) ১০ই জুলাই ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

ইন্না লিল্লাহি ওয়া ইন্নালিল্লাহে রাজিউন।

মরহুম আলহাজ্ব নূরুল ইসলাম চৌধুরী ছিলেন, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর সাবেক সফল সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য, ভোলা-৩ লালমোহন ও তজুমদ্দিন উপজেলা সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি পিতা। মৃত্যুকালে তিনি স্ত্রী চার পুত্র ও তিনকন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের অকাল মৃত্যুতে ভোলা-১ আসনের সাংসদ গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক বানিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপির গভীরভাবে শোক প্রকাশ করেছেন। দৌলতখান বোরহানউদ্দিন ভোলা-৩ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি,চরফ্যাশন মনপুরা ভোলা-৪ আসনের সংসদ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি গভীর শোক প্রকাশ করেছেন।

এছাড়া মরহুমের অকাল মৃত্যুতে ভোলা জেলা আ’লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লাহ,সাধারন সম্পাদক আবদুল মোমিন টুলু,সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়্যারম্যান মোশারেফ হোসেন,ভোলা জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকীব,ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লবসহ ভোলার সুশীল সমাজ নাগরিকবৃন্দ,শিক্ষাবিদ ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ শোক প্রকাশ করেছেন। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত করে শোকাহত পরিবারের প্রতি গভীরভাবে সমবেদনা জানিয়েছেন।

আজ ১১ই জুলাই রোজ বৃহস্পতিবার সকাল ৯ঃ০০ ঘটিকার সময় ঢাকা রমনা মধুবাগ মাঠে মরহুমের প্রথম জানাজা, সকাল ১০:৩০ ঘটিকার সময় জাতীয় মসজিদ বায়তুল মোকাররম দ্বিতীয় জানাজা শেষে হেলিকপ্টার যোগে নিজ মাতৃভূমি লালমোহন এর উদ্দেশ্য রওয়ানা হবেন।পরে মরহুমের তৃতীয় জানাজা বাদ আসর লালমোহন হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে নিজ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।

মরহুমের জানাজায় ভোলার জেলার সকল ধর্ম প্রান মুসলমানদের অংশ গ্রহন করার জন্য শোকাবহ পরিবারের পক্ষথেকে বিশেষ ভাবে অনুরোধ করা হয়েছে ।

বাংলাদেশ সময়: ৮:৪৩:৪২   ৩৩৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


বীজ পাইনি সার দিয়ে কি করবো ? চরফ্যাশনে কৃষকের প্রশ্ন
চরফ্যাশনে বিদ্যুৎ স্পৃস্টে শিশুর মৃত্যু
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক ॥
প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটির মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন ২৪ আপনারা ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিবেন-মোহাম্মদ ইউনুছ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ লালমোহনে দোয়াত কলম সমর্থকদের ওপর শালিক সমর্থকদের হামলার অভিযোগ
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
ভোলার মেঘনা-তেঁতুলিয়ায় চলছে বাগদার রেণু শিকারের মহোৎসব
ড্রেজারে সরকারি জলাশয়ের মাটি খনন ঝুঁকিতে মুজিব কিল্লা
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

আর্কাইভ