বাংলাদেশ আওয়ামী কর আইনজীবী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের “কার্যনির্বাহী সদস্য” মনোনীত হলেন মোঃ আতাহার হোসেন

প্রথম পাতা » প্রধান সংবাদ » বাংলাদেশ আওয়ামী কর আইনজীবী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের “কার্যনির্বাহী সদস্য” মনোনীত হলেন মোঃ আতাহার হোসেন
রবিবার, ২৬ মে ২০১৯



---ভোলাবাণী নিউজ ডেক্সঃ

কর আইনজীবিদের প্রিয় মুখ মোঃ আতাহার হোসেন ১৯৮০ সালে ২৫শে অক্টোবর পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার ১নং মাটিভাঙ্গা ইউনিয়নের বরইবুনিয়া গ্রামে (চেয়ারম্যান বাড়ি) এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন।

বর্তমানে তিনি পার্শ্ববর্তী ৫নং শাঁখারীকাঠী ইউনিয়নের গ্রাম বাঘাজোড়া বসবাস করেন। তার পিতা মরহুম মোবারেক আলী সেখ ও মাতা মরহুমা আয়তোন নেছা।

তিনি ০৩ ভাই ও ০১ বোনের মধ্যে সর্বকনিষ্ঠ। তার শিক্ষা জীবন শুরু হয় ৪৬ নং বাঘাজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, পরবর্তীতে মালিখালী মাধ্যমিক বিদ্যালয়, সরকারি পি.সি. কলেজ, বাগেরহাট ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঢাকা থেকে সর্বশেষ স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। পরে তিনি এমবিএ (এইচআরএম), এলএল.বি, এলএল.এম ডিগ্রি অর্জন করেন। তিনি ছাত্রজীবনে আওয়ামী লীগের রাজনীতির সাথে ওতোপ্রোতো ভাবে জড়িত ছিলেন।

তিনি সরকরী পি.সি. কলেজ, বাগেরহাট ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নেতা, বর্তমানে তিনি বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, ঢাকা মহানগর (দক্ষিণ) এর “সাংগঠনিক সম্পাদক” এবং দক্ষিণবঙ্গ আইন ছাত্র পরিষদ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর”যুগ্ম সাধারণ সম্পাদক” আয়কর আইনজীবীদের প্রিয় মুখ “মোঃ আতাহার হোসেন” কে বাংলাদেশ আওয়ামী কর আইনজীবী লীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর “কর্যনির্বাহী সদস্য” মনোনীত করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। শুভ হোক আতাহার হোসেন এর আগামীর পথ চলা।

ভোলাবাণীকে বলেন, তিনি আইন অঙ্গনে রাজনীতিতে আরো আত্মনিয়োগ করে আইন অঙ্গনকে শক্তিশালী ও প্রানবন্ত করতে চায় ।

এছাড়া বাঙ্গালী জাতির জনক, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, বাংলার রাখাল রাজা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে এবং বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন “শেখ হাসিনা” এর হাতকে শক্তিশালী করার জন্য নিরলসভাবে কাজ করতে চায় । এছাড়া দেশের সাধারন জনগণের কল্যানে কাজ করতে চায়। অবশেষে তাকে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর “কার্যনির্বাহী সদস্য” মনোনীত করায় তিনি বাংলাদেশ আওয়ামী কর আইনজীবী লীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

মোঃ আতাহার হোসেন, তার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

আমরা ভোলাবাণী পরিবারের পক্ষ থেকে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

বাংলাদেশ সময়: ২৩:৪০:২১   ২২৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


বীজ পাইনি সার দিয়ে কি করবো ? চরফ্যাশনে কৃষকের প্রশ্ন
চরফ্যাশনে বিদ্যুৎ স্পৃস্টে শিশুর মৃত্যু
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক ॥
প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটির মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন ২৪ আপনারা ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিবেন-মোহাম্মদ ইউনুছ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ লালমোহনে দোয়াত কলম সমর্থকদের ওপর শালিক সমর্থকদের হামলার অভিযোগ
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
ভোলার মেঘনা-তেঁতুলিয়ায় চলছে বাগদার রেণু শিকারের মহোৎসব
ড্রেজারে সরকারি জলাশয়ের মাটি খনন ঝুঁকিতে মুজিব কিল্লা
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

আর্কাইভ