শিরোনাম:
ভোলা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯

Bholabani
বুধবার ● ২৫ মে ২০২২
প্রথম পাতা » এক্সক্লুসিভ » মনপুরায় বিআইডব্লিটিসি ও বিআইডব্লিটিএর কর্মকর্তাদের ফেরিঘাট পরিদর্শন ও সুধি সমাবেশ
প্রথম পাতা » এক্সক্লুসিভ » মনপুরায় বিআইডব্লিটিসি ও বিআইডব্লিটিএর কর্মকর্তাদের ফেরিঘাট পরিদর্শন ও সুধি সমাবেশ
৯০ বার পঠিত
বুধবার ● ২৫ মে ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মনপুরায় বিআইডব্লিটিসি ও বিআইডব্লিটিএর কর্মকর্তাদের ফেরিঘাট পরিদর্শন ও সুধি সমাবেশ

 

 

 মোঃ সালাহ উদ্দিন।।ভোলাবাণী।। মনপুরা প্রতিনিধিঃ

ভোলা জেলার মূল ভূখণ্ড থেকে বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরার মানুষের দীর্ঘ দিনের দাবির প্রেক্ষিতে অবশেষে ফেরি চালুর লক্ষ্যে সরেজমিনে পরিদর্শনে এসেছেন বিআইডব্লিউটিসির (বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহণ কর্পোরেশন) অতিরিক্ত সচিব ও চেয়ারম্যান আহমেদ শামীম আল রাজী ও বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক। এ উপলক্ষে উপজেলা অডিটরিয়ামে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের উদ্যোগে এই সুধী সমাবেশের আয়োজন করা হয়।

বুধবার বেলা ১১টায় হেলিকপ্টারযোগে তারা ঢাকা থেকে মনপুরায় আসেন।

মনপুরায় বিআইডব্লিটিসি ও বিআইডব্লিটিএর কর্মকর্তাদের ফেরিঘাট পরিদর্শন ও সুধি সমাবেশউপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরীর সভাপতিত্বে সুধী সমাবেশে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিসির অতিরিক্ত সচিব ও চেয়ারম্যান আহমেদ শামীম আল রাজী ও বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন মিয়া। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আল নোমান।

এ সময় সমাবেশে বক্তারা বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরার মানুষের দীর্ঘদিনের প্রাণের দাবি মনপুরা থেকে ঢাকা ও ভোলা জেলা শহরের সঙ্গে ফেরি চালু করার দাবি জানান। উপস্থিত অতিথিবৃন্দ মনপুরা নৌরুটে ফেরি চালু করার আশ্বাস দেন।

এ সময় অতিথিরা আরও বলেন, ভোলা-০৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের আহ্বানে সাড়া দিয়ে মনপুরার মানুষের দীর্ঘদিনের দাবি ফেরি চালুর লক্ষ্যে আমাদের এই পরিদর্শনে আসা। আশা করি দ্রুত মনপুরা নৌরুটে ফেরি চালু করা সম্ভব হবে।

পরে ঢাকা থেকে আগত কর্মকর্তাবৃন্দ উপজেলার রামনেওয়াজ ঘাট, তুলাতলি ঘাট ও হাজীর হাট ঘাটসহ মেঘনা নদীর বিভিন্ন স্পট পরিদর্শন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি এ. কে. এম শাজাহান মিয়া, তৈয়বুর রহমান ফারুক, যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন মজনু ফরাজী, সাংগঠনিক সম্পাদক বায়েজীদ কামাল, ফরহাদ হাওলাদার, মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদ আহমেদ, মনোয়ারা বেগম মহিলা কলেজের অধ্যক্ষ এম. মহিউদ্দিন আহমেদ, হাজীর হাট সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলমগীর হোসেন, বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলাম ফিরোজ, হাজীর হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার, ১ নং মনপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমানত উল্যাহ আলমগীর, ১ নং মনপুরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

 





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
আবার এসেছে আষাঢ়
লালমোহনে বিদ্যালয়ের অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষককে অব্যহতি
ভোলায় চাঞ্চল্যকর পর্নোগ্রাফি মামলার আসামি ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার
মনপুরায় বিআইডব্লিটিসি ও বিআইডব্লিটিএর কর্মকর্তাদের ফেরিঘাট পরিদর্শন ও সুধি সমাবেশ
কুকরী-মুকরী জেলের জালে ধরা পড়ল বিরল প্রজাতির কচ্ছপ-ডলফিন
ভোলায় একজন বাকপ্রতিবন্ধী ঠিকানাহীন মেয়ে খুঁজে পেলো স্থায়ী নিরাপদ আশ্রয়স্থল।
দেশব্যাপী ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু
এনজিওতে চাকরির সুযোগ
বাংলাদেশের উপকূলেই আসবে অশনি!
লালমোহনে জেলেদের জালে ধরা পড়লো রাজা ইলিশ