মনপুরায় মন্ত্রীর আগমনকে ঘিরে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত

প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরায় মন্ত্রীর আগমনকে ঘিরে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১



 মোঃ ছালাহউদ্দিন।।ভোলাবাণী।।মনপুরা প্রতিনিধি॥ 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রণালয়ের মন্ত্রী এম.এ মানান এমপি এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি আগামী ২৩ অক্টোবর শনিবার মনপুরা আসবেন। মনপুরা মানুষের প্রানের দাবী মনপুরাকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করা। আর কোন দাবী নাই মনপুরাকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা চাই। মনপুরা স্থায়ী ও টেকসই বেড়ীবাঁধ চাই। মনপুরা দেড় লক্ষাধিক মানুষের একমাত্র দাবী নদী ভাঙ্গনের হাত থেকে বাচাঁনোর জন্যই আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি নদীর তীর সংরক্ষন প্রকল্প নামে একটি প্রকল্প তৈরি করে প্লানিং কমিশনে উপস্থাপন করেছেন। প্রকল্পটি এখন অনুমোদনের অপক্ষোয়। প্রকল্পটি অনুমোদনের জন্য এমপির এই উদ্যোগ।



মনপুরায় মন্ত্রীর আগমনকে ঘিরে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিতমন্ত্রী এবং এমপির আগমনকে ঘিরে উপজেলা আ’লীগ মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা আ’লীগ দলীয় কার্যালয়ে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সভার সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী। সভা সঞ্চালন করেন উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন মিয়া। সভায় অবহিত করা হয় পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান এবং আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মনপুরা ভাঙ্গন কবলিত এলাকাগুলো পরিদর্শন করবেন। পরিদর্শন শেষে সুধী সমাবেশে যোগদান করবেন।




এই সময় সভায় উপজো আ’লীগ সহসভাপতি আবু শাহাদাত শিপন চৌধুরী, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ , মোঃ অলিউল্যাহ কাজল,আমিরুল ইসলাম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক মোঃ বায়েজিদ কামাল, দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন, প্রচার সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, হাজির হাট ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন হাওলাদার, হাজির হাট ইউনিয়ন আ’লীগ সভাপতি আবুল কাশেম মাতাব্বর, যুবলীগ সাধারন সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনির, সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মাতাব্বর, স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক মোঃ গিয়াসউদ্দিন আজম, শ্রমিকলীগ সভাপতি আবুয়াল হোসেন আবু মেম্বার, মৎস্যজীবীলীগ সভাপতি আবুল মেম্বারসহ উপজেলা আ’লীগ নের্তৃবৃন্দ ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২:২৯:০৫   ৬৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

আর্কাইভ