মনপুরায় ব্যাবসায়ী কল্যান সমিতির উদ্যোগে হাজির হাট ইউপি চেয়ারম্যান সংবর্ধিত ॥

প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরায় ব্যাবসায়ী কল্যান সমিতির উদ্যোগে হাজির হাট ইউপি চেয়ারম্যান সংবর্ধিত ॥
সোমবার, ৯ আগস্ট ২০২১



মোঃ ছালাহউদ্দিন।।ভোলাবাণী।।মনপুরা প্রতিনিধিঃ
মনপুরায় ব্যাবসায়ী কল্যাণ সমিতি হাজির হাটের উদ্যোগে হাজির হাট ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত তরুন চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার সংবর্ধিত হয়েছেন।  তিনি  ব্যাবসায়ীদের ভালোবাসায় সিক্ত।

মনপুরা হাজির হাট ইউপি নবনির্বাচিত চেয়ারম্যান সংবর্ধিত । সংবর্ধনার সভায় উপস্থিত নের্তৃবৃন্দের একাংশ। ফুল ও ক্রেষ্ট দিয়ে বরন।

সোমবার সকাল ১০ টায় সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান হাওলাদারের দ্বিতল ভবনের উপর নবনির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা সভার সভাপতিত্ব করেন মনপুরা ব্যাবসায়ী কল্যাণ সমিতি সভাপতি তৈয়বুর রহমান ফারুক। অনুষ্ঠানটি সঞ্চালন করেন সদস্য অনুপম দাস। সংবর্ধনা শুরুতে  পবিত্র কোরআন তেলোয়াত করেন কোষাদক্ষ আব্দুর রহমান বিপ্লব। পরে ব্যাবসায়ী কল্যান সমিতির সভাপতি তৈয়বুর রহমান ফারুক ক্রেষ্ট ও সাধারন সম্পাদক এমরান হোসেন বিদ্যুত ফুল দিয়ে  নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন হাওলাদারকে বরন করে নেন।

শুভে”ছা বক্তব্য রাখেন ব্যাবসায়ী কল্যান সমিতির সদস্য এ্যাডভোকেট সঞ্জয় কুমার দে দুর্জয়। এছাড়া সমিতির সদস্যরা বিভিন্ন সমস্য তুলে ধরে বক্তব্য রাখেন হাজির হাট বাজার কমিটির সাধারন সম্পাদক মোঃ আবুয়াল হোসেন আবু মেম্বার, বিশিষ্ট ব্যাবসায়ী আঃ মান্নান মাষ্টার।
সংবর্ধিত প্রধান অতিথি নবনির্বাচিত তরুন চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার বলেন, আজ আমি আপনাদের ভালোবাসায় মুগ্ধ। জনগন আমাকে বিপুল ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমি আপনাদের সেবা করে যাব। আমি আপনাদের পাশে আছি। আপনাদের যেকোন সমস্যা আমি সমাধান করার চেষ্ঠা করব। আপনারা যেসমস্ত সমস্যা তুলে ধরেছেন তা আমি নোট করে নিয়েছি। পর্যায়ক্রমে তা আমি সমাধান করব।
এই সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ নুরুল ইসলাম ফরাজী, কৃষকলীগ সভাপতি আব্দুল খালেক কাঞ্চন সিকদার, সাবেক মেম্বার সৈয়দ আহম্মদ মানিক, বাজার কমিটির সাবেক সাধারন সম্পাদক মোঃ মহিউদ্দিন,  প্রেসক্লাব সাবেক সাধারন সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, সহসভাপতি মোঃ শহিদুল ইসলাম, কোষাধক্ষ মোঃ আল মামুন, সাংবাদিক নেছার আহম্মদসহ ব্যাবসায়ী সমিতির সকল সদস্যবৃন্দ।

বাংলাদেশ সময়: ২২:৩২:৪০   ৬০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

আর্কাইভ