ভোলায় অন্তঃসত্ত্বা নারীর গলা কাটা লাশ উদ্ধার

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় অন্তঃসত্ত্বা নারীর গলা কাটা লাশ উদ্ধার
সোমবার, ১৫ মে ২০২৩



ইব্রাহিম আকতার আকাশ।।ভোলাবাণী।।ভোলায় ৪ মাসের অন্তঃসত্ত্বা এক নারীকে গলা কেটে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনার পর পুলিশের বেশ কয়েকটি টিম ঘটনাস্থলে পৌঁছে ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছেন।


হত্যাকাণ্ডের খবরে কুলসুমের বাড়িতে ছুটে যায় এলাকাবাসীসোমবার (১৫ মে) সকাল ৯টার দিকে সদর উপজেলা ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের সাজিকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।


খুন হওয়া বিবি কুলসুম (৪০) ওই গ্রামের মো. তছির মাঝির স্ত্রী এবং ৫ সন্তানের জননী। তছির পেশায় জেলে।


রোববার (১৪ মে) দিনগত রাতে এ হত্যার ঘটনা ঘটে। ঘটনার দিন রাতে ছোট ৩ সন্তান নিয়ে কুলসুম ঘুমিয়েছিলেন। প্রতিপক্ষের সঙ্গে জমিসংক্রান্ত মামলার ভয়ে তাঁর স্বামী বেশ কয়েকদিন ধরে অন্যত্রে পালিয়ে বেড়াচ্ছেন।

জমিসংক্রান্ত বিরোধে এ হত্যাকাণ্ড ধারণা পুলিশের

নিহতের স্বজনরা তাঁর ৪ মাসের অন্তঃসত্ত্বার বিষয়টি নিশ্চিত করে জানান, প্রতিপক্ষদের সঙ্গে জমিসংক্রান্ত বিরোধের মামলার ভয়ে ঈদের আগ থেকে কুলসুমের স্বামী অন্যত্রে পালিয়ে বেড়াচ্ছেন। ঘটনার দিন রাতে কুলসুম ৩ সন্তান নিয়ে ঘরে ঘুমিয়েছিলেন। কখন কারা কুলসুমকে হত্যা করেছে তা কেউই টের পায়নি। স্বামী তছির রোববার রাত থেকে কুলসুমের ফোনে একাধিকবার কল দিয়েছে। কল রিসিভ না হওয়ায় তছির তাঁর বড় ছেলেকে সোমবার সকালে ফোন করে বাড়িতে যেতে বলে (বড় ছেলে বিয়ে করে একই গ্রামে থাকে)। বড় ছেলে বাড়িতে গিয়ে এ হত্যাকাণ্ড দেখতে পান। খবর পেয়ে তছিরও বাড়িতে ছুটে আসেন।


ভোলা সদর থানার (ওসি) মো. শাহীন ফকির জানান, এ ঘটনা জমিসংক্রান্ত বিরোধের জেরেও হতে পারে। তবে ঘটনার রহস্য উদঘাটনে জেলা পুলিশ, জেলা গোয়েন্দা (ডিবি) ও সিআইডির টিম মাঠে কাজ করছে। পুলিশ আসা করছে খুব দ্রুতই এ ঘটনার মূল রহস্য উদঘাটন করা সম্ভব হবে।


লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর কার্যক্রম চলমান রয়েছে। ময়নাতদন্ত শেষে অন্তঃসত্ত্বার বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।


বাংলাদেশ সময়: ১২:৪৯:০৩   ৭৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলার নৃত্যশিল্পী স্বস্তিকার জাতীয় প্রতিযোগীতায় অংশগ্রহন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ

আর্কাইভ