লালমোহনে চাঁদা না দেয়ায় ঘর উত্তোলনে বাঁধা ও হামলার অভিযোগ, আহত-৫

প্রথম পাতা » প্রধান সংবাদ » লালমোহনে চাঁদা না দেয়ায় ঘর উত্তোলনে বাঁধা ও হামলার অভিযোগ, আহত-৫
রবিবার, ৩১ জুলাই ২০২২



ভোলাবণী।।লালমোহন প্রতিনিধি ॥ ভোলার লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়নের রহিমপুর গ্রামে দাবিকৃত চাঁদা না দেয়ায় সদ্য ওমান ফেরত প্রবাসী রুহুল আমিন নামে এক ব্যক্তির ঘর উত্তোলনে বাঁধা ও তার পরিবারের সদস্যসহ স্বজনদের রড এবং হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে একই এলাকার মোঃ কামরুল ও তার ভাইদের বিরুদ্ধে।

রবিবার দুপুরে উপজেলার চরভূতা ইউনিয়নের ১নং ওয়ার্ড রহিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। এতে ওই পরিবারের ৩জনসহ মোট ৫জন গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। আহতরা হলেন, ওই গ্রামের সদ্য প্রবাস ফেরত মোঃ রুহুল আমিন (৫০), তার স্ত্রী পারভীন বেগম (৪৫), মেয়ে রুপা, শরীফ, তামজিদ।

লালমোহনে চাঁদা না দেয়ায় ঘর উত্তোলনে বাঁধা ও হামলার অভিযোগ, আহত-৫জানা যায়, দীর্ঘদিন ওমানে থাকার পর প্রায় ৮মাস আগে দেশে ফিরেন রুহুল আমিন। বাড়ি এসে তার পূর্বের থাকার টিনসেট ঘরটি ভেঙে ভবনের কাজ শুরু করেন। এদিকে ঘরের কাজের সময় রুহুল আমিনের কাছে ৫০হাজার টাকা দাবি করে স্থানীয় মোঃ কামরুল। ওই টাকা দিতে অস্বীকৃতি জানানোর কারণে নির্মাণাধীন ভবনের স্থানে জায়গা পাওয়ার মিথ্যে অভিযোগ তোলে। আজ (রবিবার) দুপুরে ভবনের কাজ করার সময় হঠাৎই কামরুল, তারই ভাইয়েরাসহ স্থানীয় আরও কয়েজকজন মিলে লোহার রড, হাতুড়ি ও লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা করে।

এ ঘটনায় রুহুল আমিনের স্ত্রী পারভীন বেগম বাদি হয়ে ১২জন কে অভিযুক্ত করে লালমোহন থানায় এজাহার দায়ের করেন। অভিযুক্তরা হলেন, একই এলাকার মৃত আবদুর রবের ছেলে কামরুল, গিয়াসউদ্দিন, লিটন, পিন্টন এবং স্থানীয় আরিফ, জুয়েল, ছলেমান, কোব্বাছ, রাকিব, সজিব, সেতারা ও খুকি। পুলিশ ঘটনার মূলহোতা মোঃ কামরুল কে আটক করেছে বলে বিশ^স্ত সূত্রে জানা যায়।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুর রহমান মুরাদ বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২৩:৩৩:১২   ৭০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলার নৃত্যশিল্পী স্বস্তিকার জাতীয় প্রতিযোগীতায় অংশগ্রহন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ

আর্কাইভ