ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে এমপি জ্যাকবমনপুরায় কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের ৩ লক্ষ টাকা অনুদান বিতরন ॥

প্রথম পাতা » প্রধান সংবাদ » ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে এমপি জ্যাকবমনপুরায় কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের ৩ লক্ষ টাকা অনুদান বিতরন ॥
মঙ্গলবার, ৯ এপ্রিল ২০২৪



মোঃ ছালাহ উদ্দিন।।ভোলাবাণী।।মনপুরা প্রতিনিধি ॥

ভোলার বিচ্ছিন্ন মনপুরা উপজেলায় হঠাৎ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড হয়ে যায় পুরো মনপুরা। এতে উপজেলার ২৫৩টি ঘর সম্পুর্ন বিধ্বস্ত ও ১ হাজার ৪শত ঘর আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন ভোলা ৪ আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

 

কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের ব্যক্তিগত তহবিল থেকে ৩ লক্ষ টাকা ও সরকারী বরাদ্ধকৃত চাঊল বিতরন করা হচ্ছে।

ক্ষতিগ্রস্ত পরিবারগুলো পবিত্র ঈদ উল ফিতর এর আনন্দ যেন পরিবারের সকলকে নিয়ে ঈদ উৎসব পালন করতে পারেন তার জন্য সরকারের পাশাপাশি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ব্যাক্তিগত তহবিল থেকে ৩ লক্ষ টাকা অনুদান পাঠিয়েছেন এমপি জ্যাকব।

কালবৈশাখী ঝড়ে লন্ড বন্ড হয়ে যাওয়া হাজির হাট ইউনিয়নের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের পক্ষে মঙ্গলবার হাজির হাট ইউনিয়ন পরিষদ কার্যালয়ের নীচে ৩ লক্ষ টাকার নগদ অর্থ ও সরকারী বরাদ্ধকৃত ৪ মে.টন চাউল বিতরন করা হয়। ঝড়ে সম্পুর্ন বিধ্বস্ত ঘরের পরিবারের মাঝে এমপি জ্যাকবের পক্ষে প্রত্যেককে ১ হাজার ৫শত টাকা ও ২০ কেজি করে চাঊল বিতরন করা হয়েছে।

নগদ টাকা ও চাঊল বিতরনের সময় উপস্থিত ছিলেণ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী,উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও)জহিরুল ইসলাম,উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন মিয়া, হাজির হাট ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মোঃ নিজামউদ্দিন হাওলাদার।

এই ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জহিরুল ইসলাম বলেন, কালবৈশাখী ঝড়ে সম্পূর্ণরুপে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবরে ব্যাক্তিগত তহবিল থেকে ৩ লক্ষ টাকা ও সরকারী বরাদ্ধের  চাউল বিতরন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯:৪৩:০৮   ৯০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চরফ্যাসনে দূর্গতদের ঘরে ঘরে শুকনো খাবার নিয়ে হাজির ইউএনও
দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে মনপুরায় বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত ॥
লালমোহনে ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে ঘরচাপায় বৃদ্ধার মৃত্যূ
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী
ঘূ‌র্ণিঝড় ‘‌রিমাল’ এর প্রভাবে ভোলার সকল রুটে লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা
মনপুরায় জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত
ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে দেশজুড়ে ভারী বৃষ্টির পূর্বাভাস
বাংলাদেশ-যুক্তরাষ্ট সিরিজরেকর্ড গড়া জয়ে হোয়াইটওয়াশ এড়ালো বাংলাদেশ
ভারতীয় জ্যোতিষীর মত জুনেই তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু
চরফ্যাশনে মোটরসাইকেল কেড়ে নিল ২ যুবকের প্রাণ

আর্কাইভ