ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে এমপি জ্যাকবমনপুরায় কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের ৩ লক্ষ টাকা অনুদান বিতরন ॥

প্রথম পাতা » প্রধান সংবাদ » ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে এমপি জ্যাকবমনপুরায় কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের ৩ লক্ষ টাকা অনুদান বিতরন ॥
মঙ্গলবার, ৯ এপ্রিল ২০২৪



মোঃ ছালাহ উদ্দিন।।ভোলাবাণী।।মনপুরা প্রতিনিধি ॥

ভোলার বিচ্ছিন্ন মনপুরা উপজেলায় হঠাৎ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড হয়ে যায় পুরো মনপুরা। এতে উপজেলার ২৫৩টি ঘর সম্পুর্ন বিধ্বস্ত ও ১ হাজার ৪শত ঘর আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন ভোলা ৪ আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

 

কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের ব্যক্তিগত তহবিল থেকে ৩ লক্ষ টাকা ও সরকারী বরাদ্ধকৃত চাঊল বিতরন করা হচ্ছে।

ক্ষতিগ্রস্ত পরিবারগুলো পবিত্র ঈদ উল ফিতর এর আনন্দ যেন পরিবারের সকলকে নিয়ে ঈদ উৎসব পালন করতে পারেন তার জন্য সরকারের পাশাপাশি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ব্যাক্তিগত তহবিল থেকে ৩ লক্ষ টাকা অনুদান পাঠিয়েছেন এমপি জ্যাকব।

কালবৈশাখী ঝড়ে লন্ড বন্ড হয়ে যাওয়া হাজির হাট ইউনিয়নের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের পক্ষে মঙ্গলবার হাজির হাট ইউনিয়ন পরিষদ কার্যালয়ের নীচে ৩ লক্ষ টাকার নগদ অর্থ ও সরকারী বরাদ্ধকৃত ৪ মে.টন চাউল বিতরন করা হয়। ঝড়ে সম্পুর্ন বিধ্বস্ত ঘরের পরিবারের মাঝে এমপি জ্যাকবের পক্ষে প্রত্যেককে ১ হাজার ৫শত টাকা ও ২০ কেজি করে চাঊল বিতরন করা হয়েছে।

নগদ টাকা ও চাঊল বিতরনের সময় উপস্থিত ছিলেণ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী,উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও)জহিরুল ইসলাম,উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন মিয়া, হাজির হাট ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মোঃ নিজামউদ্দিন হাওলাদার।

এই ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জহিরুল ইসলাম বলেন, কালবৈশাখী ঝড়ে সম্পূর্ণরুপে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবরে ব্যাক্তিগত তহবিল থেকে ৩ লক্ষ টাকা ও সরকারী বরাদ্ধের  চাউল বিতরন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯:৪৩:০৮   ৭১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২৪মনপুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী ৫ জন ॥ মোট প্রার্থী ১১ জন
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ

আর্কাইভ