ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন২৪ভোলায় জনপ্রিয়তায় শীর্ষে চেয়ারম্যান প্রার্থী-আলহাজ্ব মোঃ ইউনুছ

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন২৪ভোলায় জনপ্রিয়তায় শীর্ষে চেয়ারম্যান প্রার্থী-আলহাজ্ব মোঃ ইউনুছ
শুক্রবার, ৫ এপ্রিল ২০২৪



ভোলা প্রতিনিধিঃ ভোলায় দ্বিতীয় ধাপে সদর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

জনসংযোগ করছেন মোহাম্মদ ইউনুসএ নির্বাচনে এবার উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ দলীয় প্রতীক ও কাউকে মনোনয়ন না দেয়ার সিদ্ধান্তে নির্বাচনের সিডিউল ঘোষণার পর থেকে উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে। এখন আওয়ামীলীগের দলীয় প্রার্থীরাই নির্বাচনী প্রচারণায় মাঠে রয়েছেন।

বৃহস্পতি বার ও শুক্রবার (৪ ও ৫ এপ্রিল) নতুন কৌশল নিয়ে সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ ইউনুছ মিয়া জোরেসোরে প্রচারণা চালাচ্ছেন। ভোলা জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক, ৩ বারের তরুন ভাইস চেয়ারম্যান, বর্তমানে চেয়ারম্যান প্রার্থী-আলহাজ্ব মোঃ ইউনুছ মিয়া গ্রহণযোগ্য প্রার্থী হিসেবে শীর্ষে রয়েছেন বলে জানান-নেতা,কর্মী ও সমর্থকেরা। তারা জানান, তরুন এই নেতা ভোর থেকে ভোর পর্যন্ত গত ১৫ বছর সদর উপজেলার প্রতিটি বাড়ি এবং ঘরের সদস্যদের সাথে একাধীকবার দেখা ও কথা বলেছেন, তিনি ছাত্র জীবন থেকে আওয়ামীলীগের রাজনীতি করলেও তার কাছে কোন দলের ভেদাভেদ নাই, দলের কার্যক্রমে যেমন রয়েছেন অনড় তেমনি মানুষের প্রতি ভালবাসা ছিল অটুট। আর অফিস ও বাড়ি সকলের জন্য সবসময় ছিল উন্মক্ত। যে কোন পর্যায়ের নাগরিক তার সাথে কথা না বলে চলে গেছেন এমন নজির নাই। তিনি আলীনগর, উত্তর ও দক্ষিন দিঘলদী, পূর্ব ইলিশা ইউনিয়নের বিভিন্ন পাড়া-মহল্লার বাড়ি ও ঘরে ঘরে গিয়ে জনসংযোগ ও প্রম্প্রতি মৃত আলীনগরের মরহুম আলম মিয়াজী, ভিপি তছিরসহ কয়েক জনের কবর জিয়ারত করেন। এসময় এলাকার শত শত-মুসল্লি,নেতা-কর্মী ও সমর্থকেরা চেয়ারম্যান প্রার্থীর সঙ্গে ছিলেন।

বাংলাদেশ সময়: ২২:০৪:৪৩   ৭৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২৪মনপুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী ৫ জন ॥ মোট প্রার্থী ১১ জন
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ

আর্কাইভ