গনমাধ্যমে সংবাদ প্রকাশের পর মনপুরায় ইউএনও এর সহযোগীতায় প্রতিবন্ধী সালাউদ্দিন পেলেন হুইল চেয়ার ॥

প্রথম পাতা » প্রধান সংবাদ » গনমাধ্যমে সংবাদ প্রকাশের পর মনপুরায় ইউএনও এর সহযোগীতায় প্রতিবন্ধী সালাউদ্দিন পেলেন হুইল চেয়ার ॥
বুধবার, ২০ মার্চ ২০২৪



মোঃ ছালাহ উদ্দিন।।ভোলাবাণী।।মনপুরা প্রতিনিধি॥

গনমাধ্যমে সংবাদ প্রকাশের পর মনপুরা উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) জহিরুল ইসলাম উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাসিন্দা প্রতিবন্ধী মোঃ সালাউদ্দিন (৪৫) এর মাঝে নতুন একটি  হুইল চেয়ার  বিতরন করেন।

মনপুরায় প্রতিবন্ধী সালাউদ্দিনের হাতে হুইল চেয়ার তুলে দিলেন ইউএনও জহিরুল

বুধবার বিকাল ৩টায় উপজেলা নির্বাহী অফিসার বাসভবনের সামনে এই হুইল চেয়ার বিতরন করা হয়। উপজেলা সমাজসেব অধিধপ্তরের মাধ্যমে প্রতিবন্ধী সালাউদ্দিনের হাতে নতুন হুইল চেয়ার তুলে দেন ইউএনও।
হুইল চেয়ার বিতরনের সময় উপস্থিত ছিলেন সমাজসেব অফিসের ফিল্ড সুপার ভাইজার মোঃ শাহ আলম,মনোয়ারা বেগম মহিলা কলেজের সহকারী অধ্যাপক মোঃ ছালাহউদ্দিন,সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম,মোঃ সীমান্ত হেলাল,সোহাগ মাহমুদ সৈকত।
প্রতিবন্ধী সালাউদ্দিনের জীবন কাটে দুঃখ কষ্টে এই শিরোনামে বিভিন্ন অনলাইন সংবাদ প্রকাশ হলে সংবাদটি নজরে আসে ইউএনও জহিরুল ইসলাম এর। পরে তিনি সংবাদ প্রতিবেদক মোঃ ছালাহউদ্দিন এর কাছে বিস্তারিত তথ্য জানেন প্রতিবন্ধীর। তখন তিনি প্রতিবন্ধীর জন্য একটি নতুন হুইল চেয়ার দেওয়ার ঘোষনা করেন।  এছাড়াও ইউএনও প্রতিবন্ধীর জন্য প্রধানমন্ত্রীর উপহার (ঘর) দেওয়ার ব্যবস্থা করবেন বলে জানান।
প্রতিবন্ধী সালাউদ্দিন স্ত্রীসহ ৪ মেয়ে ১ ছেলে নিয়ে অন্যের বাড়ীতে কোনমতে দুচালা টিনের ঘর উঠিয়ে বসবাস করেন। আয় রোজকার করার মত তার কোন উপযুক্ত ছেলে বা মেয়ে নেই। প্রতিদিন হুইল চেয়ারে বসে মেয়ে খাদিজা (৮) কে নিয়ে মানুষের কাছে কাছে গিয়ে ভিক্ষা করে যা পান তা দিয়ে কোন মতে সংসার চালান তিনি। তার জীবন কাটে দুঃখ কষ্টের মধ্য দিয়ে। পরিবার পরিজন নিয়ে খুব কষ্টে আছেন তিনি।

চেয়ার পেয়ে খুব খুশি প্রতিবন্ধী সালাউদ্দিন। তিনি চেয়ারে বসে আল্লাহর কাছে দোয়া করেন।  তার দুচোখে যেন হাসির ঝিলিক।
অসহায় প্রতিবন্ধী সালাউদ্দিনের বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) জহিরুল ইসলাম বলেন, আজ আমি সত্যি আনন্দিত। আমি সঠিক ব্যাক্তির হাতে হুইল চেয়ার তুলে দিতে পেরেছি। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর তার জন্য বরাদ্ধ দিব।

বাংলাদেশ সময়: ২২:০৭:০৬   ১৬২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

আর্কাইভ