২টি ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মনপুরায় প্রার্থীদের সাথে আচরন বিধিমালা ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ॥

প্রথম পাতা » প্রধান সংবাদ » ২টি ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মনপুরায় প্রার্থীদের সাথে আচরন বিধিমালা ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ॥
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪



মোঃ ছালাহউদ্দিন।।ভোলাবাণী।।মনপুরা প্রতিনিধি॥

আগামী ৯ই মার্চ অনুষ্ঠিত হবে বিচ্ছিন্ন দ্বীপ মনপুরা উপজেলার ২টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। নির্বাচনকে অবাধ নিরপেক্ষ সুষ্ঠু করতে উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে ২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের নিয়ে আচরন বিধিমালা প্রতিপালন ও আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মনপুরা প্রার্থীদের সাথে আচরন বিধিমালা ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভার কিছু খন্ড চিত্র

মঙ্গলবার বিকাল ৪টায় উপজেলা অডিটোরিয়ামে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  অবাধ নিরপেক্ষ সুষ্ঠু গ্রহনযোগ্য একটি নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রার্থীদের  নির্বাচনের সকল আচরন বিধি মেনে চলার জন্য ও বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন প্রধাান অতিথি  উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) জহিরুল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ জহিরুল ইসলাম, নবগঠিত ৫নং কলাতলী ইউনিয়ন পরিষদের দায়িত্ব প্রাপ্ত রির্টানিং অফিসার মঞ্জুর হোসেন খান, ১নং মনপুরা ইউনিয়ন পরিষদের রির্টানিং অফিসার অনিমেষ কুমার বসু ।
প্রধান অতিথি ও রির্টানিং অফিসারগন বলেন নির্বাচন কালীন কোন প্রার্থী যদি আচরন বিধি লংঘন করেন তাহলে নির্বাচন কমিশন অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে উপযুক্ত তথ্য প্রমান পেয়ে অভিযোগের  সত্যতা প্রমানিত হলে তার প্রার্থীতা বাতিল করা হবে। সকলকে নির্বাচনের আচরন বিধি মেনে চলার জন্য নির্দেশ দেন। তারা আরও বলেন প্রতিদিন প্রত্যেক প্রার্থী দুপুর ২ টা থেকে রাত ৮ টা পর্যন্ত মাইক ব্যবহার করে প্রচারনা করতে পারবেন। কোন মিছিল , জনসভা ,পথ সভা করতে পারবেন না। শুধু মাত্র আইন শৃঙ্খলা বাহিনির কাছ থেকে অনুমতি নিয়ে উঠান বৈঠক করতে পারবেন। কেউ অন্য কেউর প্রচারনায় বাধা দিতে পারবেন না। সকলকে নির্বাচন কমিশনের আইন মেনে প্রচারনা করতে হবে। অবাধ নিরপেক্ষ সুষ্ঠু নির্বাচন করতে সকল ব্যবস্থা নির্বাচন কমিশন গ্রহন করেছেন।

মনপুরা প্রার্থীদের সাথে আচরন বিধিমালা ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভার কিছু খন্ড চিত্র

এব্যাপারে রির্টানিং অফিসার মঞ্জুর হোসেন খান ও অনিমেষ কুমার বসু বলেন, অবাধ সুষ্ঠু সুন্দর নিরপেক্ষ নির্বাচনের জন্য নির্বাচন কমিশন সকল প্রস্তুতি গ্রহন করেছেন। আচরন বিধি লংঘন করলে তার প্রার্থীতা বাতিল করা হবে।

বাংলাদেশ সময়: ২২:৩৩:৪৪   ১০৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি

আর্কাইভ