শিবপুরে উপজেলা পরিষদ নির্বাচনী পথসভায়আমি আপনাদের ভাগ্য উন্নয়নে সবসময় পাশে থাকতে চাই- মোহাম্মদ ইউনুস

প্রথম পাতা » প্রধান সংবাদ » শিবপুরে উপজেলা পরিষদ নির্বাচনী পথসভায়আমি আপনাদের ভাগ্য উন্নয়নে সবসময় পাশে থাকতে চাই- মোহাম্মদ ইউনুস
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪



স্টাফ রিপোর্টার।।ভোলাবাণী।। আসন্ন উপজেলা নির্বাচন-২০২৪ উপলক্ষে ভোলা সদর উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোহাম্মদ ইউনুস এর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত। এই সময় পথসভা পরিনত হয় জনসভায়। ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা সভা অংশগ্রহণ করেন।

আলহাজ্ব মোহাম্মদ ইউনুস এর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত।

সোমবার (২৬ই ফেব্রুয়ারী) বিকালে ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের একটি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নির্বাচনী পথসভায় মোহাম্মদ ইউনুস বলেন, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে শেখ হাসিনার সরকার কাজ করছে। দেশের চলমান অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হিসেবে আমাকে বিজয়ী করবেন ইনশাআল্লাহ।আমি আপনাদের ভাগ্য উন্নয়নে সবসময় পাশে থাকতে চাই। আমার প্রিয় অভিভাবক প্রিয় নেতা তোফায়েল আহমেদ এমপি মহোদয় ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ভাইয়ের পরামর্শক্রমে আমি উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করবো। এজন্য আপনাদের দোয়া এবং ভোট প্রত্যাশা করি। আমি বিগত দিনে ভোলা জেলা ও উপজেলা প্রশাসনসহ সকলের সার্বিক সহযোগিতায় সাধারণ মানুষের সেবায় নিয়োজিত ছিলাম এবং ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ।

সভায় উপস্থিত ছিলেন, জেলা কমিটির নির্বাহী সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোহাম্মদ ইউসুফ মিয়া, নাগর মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, শিবপুরের ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম রাকিব সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ২০:৪১:০৯   ৬৬ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥

আর্কাইভ