লালমোহনে পৃথক পৃথক ঘটনায় ২জনের মৃত্যু

প্রথম পাতা » প্রধান সংবাদ » লালমোহনে পৃথক পৃথক ঘটনায় ২জনের মৃত্যু
মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০২৪



লালমোহন প্রতিনিধি ॥ভোলাবাণী।।

ভোলার লালমোহন উপজেলায় বৈদ্যুতিক ফাঁদের মাধ্যমে মাছ শিকার করতে গিয়ে মো. জিসান নামে ১৬ বছর বয়সি এক কিশোরের মৃত্যু হয়েছে। রোববার রাতে উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মহেষখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত কিশোর জিসান ওই এলাকার মো. জাহাঙ্গীরের ছেলে। এদিকে, ভোলার লালমোহনে পুকুরে ডুবে মোর্শেদা (১৬) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। সোমবার (২২ জানুয়ারী) সকালে উপজেলার কালমা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। সে ঐ এলাকার নূর নবীর মেয়ে।

 

লালমোহনে পৃথক পৃথক ঘটনায় ২জনের মৃত্যু

জানা যায়, বৈদ্যুতিক শকের মাধ্যমে মাছ শিকারের ফাঁদ তৈরি করে কিশোর জিসান। রোববার রাতে সবার অজান্তে বাড়ির অংশীদারদের পুকুরে ওই ফাঁদ নিয়ে মাছ শিকার করতে যায় সে। এ সময় অসাবধানতাবশত বিদ্যুৎ¯পৃষ্ট হয়ে চিৎকার দেয় ওই কিশোর। চিৎকার শুনে তার মা ছুটে গিয়ে বিদ্যুতের সংযোগ বন্ধ করে দেন। এরপর জিসানকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেকসে নেওয়া হয়। চিকিৎসক জিসানকে মৃত বলে ঘোষণা করেন।

লালমোহন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। কোনো অভিযোগ না থাকায় ওই কিশোরের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

এদিকে, লালমোহনে পুকুরে ডুবে মোর্শেদা (১৬) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। সোমবার (২২ জানুয়ারী) সকালে উপজেলার কালমা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। সে ঐ এলাকার নূর নবীর মেয়ে।

জানা যায়, মোর্শেদা মৃগী রোগে আক্রান্ত এবং বুদ্ধিপ্রতিবন্ধী ছিল। সকালে বাড়ির পুকুরে গোসল করতে যায় সে। দীর্ঘ সময় পরেও মোর্শেদা ঘরে না ফিরলে তার মা তাকে খুঁজতে শুরু করেন। খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরের পানিতে মোর্শেদাকে ভাসতে দেখেন তিনি। এ সময় তিনি চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে এসে তাকে মৃত অবস্থায় পুকুর থেকে উদ্ধার করেন।

লালমোহন থানার ওসি এসএম মাহবুব উল আলম বলেন, পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০:১৬:০০   ৩৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥

আর্কাইভ