ভোলা জেলা প্রশাসকের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলা জেলা প্রশাসকের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৫ জুলাই ২০২৩



স্টাফ রিপোর্টার ॥ভোলাবাণী।।

”চলে যাওয়া মানে প্রস্থান নয়- বিচ্ছেদ নয় চলে যাওয়া মানে নয় বন্ধন ছিন্ন-করা আর্দ্র রজনী” ভোলা জেলা পুলিশ এর আয়োজনে রবিবার (২৩ জুলাই) ০২.৩০ ঘটিকায় পুলিশ লাইন্স ড্রিলশেডে মোঃ মাহিদুজ্জামান বিপিএম, পুলিশ সুপার, ভোলার সভাপতিত্বে মোঃ তৌফিক ই-লাহী চৌধুরী, জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, ভোলা মহোদয়ের প্রাণী ও মৎস্য সম্পদ মন্ত্রণালয়ে উপ-সচিব পদে বদলিজনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ভোলা জেলা প্রশাসকের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পুলিশের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি। সকল ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের বক্তব্যে কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার কর্মকর্তা হিসেবে আলোচিত হন। ভোলা জেলা পুলিশ বিদায়ী অতিথির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।এসময় পুলিশ সুপার বলেন, বিদায়ী অতিথি মোঃ তৌফিক ই-লাহী চৌধুরী, জেলা প্রশাসক, ভোলা এর বদলি জনিত বিদায়ে ভোলা জেলা প্রশাসন একজন সৎ, মেধাবী, প্রতিশ্রুতিশীল আগুয়ান, চৌকস ও পরিশ্রমী কর্মকর্তার অভাব অনুভব করবে এবং তরুণরা তাকে দেখে অনুপ্রাণিত হবে।

পুলিশ সুপার তার পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন এবং জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করেন। বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন রিপন চন্দ্র সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), ভোলা।

এ সময় আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), ভোলা, মো: জহুরুল ইসলাম হাওলাদার, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) ভোলা, মোঃ মাসুম বিল্লাহ, সহকারী পুলিশ সুপার (তজুমদ্দিন সার্কেল), ভোলা, প্রণয় রায়, শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার, ভোলা, সকল থানার অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, পুলিশ পরিদর্শক, শহর ও যানবাহন শাখা, কোর্ট পুলিশ পরিদর্শক, আরআই, পুলিশ লাইন্স, আরও আই, রিজার্ভ অফিস, ভোলা সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ৭:২৫:৫৭   ১৩১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


আজ থেকে সমুদ্রে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা
ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন
ভোটারদের নানান প্রতিশ্রুতি দিয়ে প্রচার- প্রচারনা শেষ ভোলায় আগামিকাল ভোটের মাঠে লড়াই হবে হাড্ডাহাড্ডি
বীজ পাইনি সার দিয়ে কি করবো ? চরফ্যাশনে কৃষকের প্রশ্ন
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক ॥
প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটির মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন ২৪ আপনারা ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিবেন-মোহাম্মদ ইউনুছ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ লালমোহনে দোয়াত কলম সমর্থকদের ওপর শালিক সমর্থকদের হামলার অভিযোগ
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
ভোলার মেঘনা-তেঁতুলিয়ায় চলছে বাগদার রেণু শিকারের মহোৎসব

আর্কাইভ