ক্যাটরিনার মা হওয়ার জল্পনা

প্রথম পাতা » প্রধান সংবাদ » ক্যাটরিনার মা হওয়ার জল্পনা
সোমবার, ১৭ জুলাই ২০২৩



ক্যাটরিনা কাইফ

ভোলাবাণী বিনোদন ডেক্স।৪০-এ পা দিলেন ক্যাটরিনা কাইফ। এর মধ্যে গুঞ্জন, তিনি নাকি মা হতে চলেছেন। ২০২১ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা। তার পর থেকেই বিভিন্ন সময় অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়ায়।

চলতি বছর সালমান খানের বাড়িতে ঈদের অনুষ্ঠান থেকে বেরোনোর সময় অভিনেত্রীকে দেখে এমন গুজব ছড়ায়। তবে সেই জল্পনায় জল ঢালেন ক্যাটরিনা নিজেই। অবশ্য শোনা যাচ্ছিল, সন্তান প্রসঙ্গে চিন্তাভাবনা শুরু করেছেন অভিনেত্রী। এও শোনা যাচ্ছিল যে, বিজয় সেতুপতির সঙ্গে ‘ক্রিসমাস’ ছবির শুটিং শেষ করেই সন্তানের পরিকল্পনা করবেন অভিনেত্রী।অন্যদিকে সালমান খানের সঙ্গে ‘টাইগার-৩’ ছবির শুটিংও বাকি রয়েছে।

জানা যায়, ফারহান আখতার পরিচালিত ‘জি লে জরা’ ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া এবং আলিয়া ভাটের সঙ্গে অভিনয় করবেন ক্যাটরিনা। অভিনেত্রী জানিয়েছিলেন এই ছবির শুটিং শেষ করে তারপর তিনি মা হওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

ক্যাটরিনা কাইফ

যদিও সেই ছবি এখন বাক্সবন্দি হয়ে গিয়েছে। তা হলে কি সুখবর দেবেন শিগগিরই? অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের খবর, এই মুহূর্তে পরপর বেশ কিছু ভালো কাজের প্রস্তাব রয়েছে তার হাতে। বরাবরই ব্যক্তিগত জীবন আড়ালে রাখতেই পছন্দ করেছেন অভিনেত্রী।সদ্য দুই বছর হয়েছে বিয়ের, স্বামী ভিকির সঙ্গে অত্যন্ত ভালো সময় কাটাচ্ছেন ক্যাটরিনা। তাই কোনো তাড়াহুড়ো করতে চান না, বরং সময় নিতেই স্বচ্ছন্দ অভিনেত্রী। ৪০তম জন্মদিনের আগেই স্বামী ভিকির সঙ্গে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। তবে কোথায় গিয়েছেন তারা, তা এখনও জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৫:০৩:৫৭   ১০১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২৪মনপুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী ৫ জন ॥ মোট প্রার্থী ১১ জন
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ

আর্কাইভ