মনপুরায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত
শনিবার, ১১ মার্চ ২০২৩



মোঃ ছালাহউদ্দিন।।ভোালাবাণী।।মনপুরা প্রতিনিধি।।
ভোলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরায় উপজেলা প্রশাসন ও দুর্যেগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উদ্যোগে শুক্রবার জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস ২০২৩ পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে ভুমিকম্প ,অগ্নিকান্ড মহড়া, অগ্নিনির্বাবক সচেতনতা, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মনপুরায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত“ স্মাট বাংলাদেশের প্রত্যয,দুর্যোগ প্রস্তুতি সবসময়” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে থেকে একটি বণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন শেষে অফির্সাস ক্লাব চত্বরে এসে শেষ হয়। র‌্যালী শেষে অফির্সাস ক্লাব কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার সভাপতিত্ব করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াস মিয়া। সভায় বক্তব্য রাখেন হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার, উপজেলা পল্লীউন্নয়ন কর্মকর্তা মোঃ মাহতাবউদ্দিন , ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ইউনিট টিম লিডার মোঃ কামরুল হোসেন,প্রেসক্লাব সাবেক সাধারন সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার প্রতিনিধি সুবাস চন্দ্র দাস,কারিতাস মুক্তি-৩ প্রকল্পের ব্যবস্থাপক অশোক কুমার রায় প্রমুখ।

এই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাজির হাট ইউনিট সিপিপি টিম লিডার মোঃ মোশারেফ হোসেন, সদস্য মোঃ নুরুল ইসলাম ফরাজী, সিপিপি সদস্য ও সাবেক ইউপি মেম্বার মোঃ মানিক মেম্বার, মোঃ ইউনুছ মেম্বার, সিপিপি অপারেটর মোঃ শহিদুল ইসলাম(সাংবাদিক)সহ বিভিনন্ন সরকারী দাপ্তরিক প্রধানগন, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান, ফায়ারসার্ভিস ষ্টেশনের কর্মকর্তাগন, সিপিপি নের্তৃবৃন্দ,যুবরেডক্রিসেন্ট নের্তৃবৃন্দ,এনজিও প্রতিনিধি ও সাংবাদিক উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০:০৮:১৭   ৮৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২৪মনপুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী ৫ জন ॥ মোট প্রার্থী ১১ জন
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ

আর্কাইভ