মুক্তির আগেই ‘কেজিএফ-২’কে ছাড়াল ‘পাঠান’!

প্রথম পাতা » প্রধান সংবাদ » মুক্তির আগেই ‘কেজিএফ-২’কে ছাড়াল ‘পাঠান’!
বুধবার, ১৮ জানুয়ারী ২০২৩



ভোলাবাণী বিনোদন ডেক্স।।  বলিউড বাদশাহ শাহরুখ খান ৫ বছর পর আবারও বড় পর্দায় হাজির হচ্ছেন। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা ‘পাঠান’। সিনেমাটি নিয়ে শাহরুখ ভক্তদের রয়েছে তুমুল আগ্রহ।

মুক্তির আগেই ‘কেজিএফ-২’কে ছাড়াল ‘পাঠান’!

এরইমধ্যে সিনেমাটির অগ্রিম বুকিং শুরু হয়েছে। আর তাতেই যশের ‘কেজিএফ ২’-কে হারাল শাহরুখের ‘পাঠান’। মুক্তির আগেই জার্মানিতে ১ কোটি ৩২ লাখ রুপির বেশি ব্যবসা করে ফেলেছে ‘পাঠান’। অগ্রিম টিকেট বিক্রি করে জার্মানিতে ‘কেজিএফ ২’ ব্যবসা করেছিল ১ কোটি ২০ লাখের কাছাকাছি।অস্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্র ও সংযুক্ত আরব আমিরাতেও দারুণ ব্যবসা করছে ‘পাঠান।’ আরব আমিরাতের দুবাইতে বিক্রি হয়েছে সাড়ে তিন হাজারের বেশি অগ্রিম টিকেট। অর্থাৎ দুবাইতে ইতোমধ্যেই ৫০ হাজার ডলারের বেশি ব্যবসা করেছে ‘পাঠান’। অস্ট্রেলিয়াতেও তিন হাজারের বেশি অগ্রিম টিকেট বিক্রি হয়েছে।

সোমবার (১৬ জানুয়ারি) দিল্লি হাইকোর্ট সিনেমাটির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মকে জানিয়েছে, এই সিনেমার ওটিটি মুক্তির জন্য মানতে হবে বিশেষ গাইডলাইন। যোগ করতে হবে সাবটাইটেল। দৃষ্টিশক্তিহীন দর্শকের জন্য হিন্দিতে অডিও বিবৃতি রাখাও জরুরি বলে নির্দেশ দিয়েছেন আদালত। সেই সব বদল করে আবারও সেন্সর বোর্ডে জমা দিতে হবে।

উল্লেখ্য, পাঠান নির্মাণ করেছেন সিদ্ধার্থ আনন্দ। এতে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। অতিথি চরিত্রে হাজির হবেন সালমান খান।

বাংলাদেশ সময়: ৯:২১:৪২   ৫৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


মেসির সঙ্গে খেলতে চান নেইমার
পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ
আনারস ও মোটর সাইকেল প্রতিক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থীরামনপুরায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে লোকমান হোসেন হাং ও আমানতউল্যাহ আলমগীর মধ্যে লড়াই হবে হাড্ডা হাড্ডি ॥
এতিম খানায় ও সাধারন মানুষের মাঝে বিনা মূল্যে বিতরন মনপুরায় অভিযান চালিয়ে মৎস্য আড়ৎ থেকে ২২০ কেজি অবৈধ মাছ জব্দ ॥
ভোলায় বাংলাদেশ ইতিহাস সম্মিলনী বরিশাল বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত
মনপুরায় জাতীয় ভোটার দিবস পালিত
বোরহানউদ্দিনে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান ১০ হাজার টাকা জরিমানা
১৯০ কিলোমিটার এলাকায়মেঘনা তেতুলিয়ায় মাছ ধরার উপর নিষেধাজ্ঞা
দুঃসময়ে পাকিস্তানের পাশে দাঁড়িয়েছে চীন
দেশবাসীকে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীনিত্যপণ্যের দাম নিয়ে গুজবে কান দেবেন না

আর্কাইভ