পাঠশালায় দোয়া মোনাজাতের মঞ্চে নাচ-গানে নিন্দার ঝড়!

প্রথম পাতা » প্রধান সংবাদ » পাঠশালায় দোয়া মোনাজাতের মঞ্চে নাচ-গানে নিন্দার ঝড়!
সোমবার, ৩১ অক্টোবর ২০২২



সালাম সেন্টু।। ভোলাবাণী।। লালমোহন  প্রতিনিধি।।ভোলার লালমোহনে এইচএসসি শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আয়োজিত দোয়া মোনাজাত অনুষ্ঠানের মঞ্চে নাচ-গান করে চাঞ্চল্য সৃষ্টি গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষ।

পাঠশালায় দোয়া মোনাজাতের মঞ্চে নাচ-গানে নিন্দার ঝড়!প্রায় ঘণ্টাব্যাপী চলা অনুষ্ঠানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পাওয়ার পর সর্বমহলে ক্ষোভ ও নিন্দার ঝড় শুরু হয়।

সোমাবার দুপুরে উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের “গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজ” এর এইচএসসি শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া মোনাজাতের আয়োজন করে প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ। ওই দোয়া অনুষ্ঠানটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন স্থানীয় সাইফুল ইসলাম শাকিল।

এরপরই সর্বত্র নিন্দার ঝড় উঠে। ওই ভিডিওতে দেখা যায়, বিদায় উপলক্ষে আয়োজিত দোয়া মোনাজাতের মঞ্চে গান ও নৃত্য পরিবেশন করেন শিল্পীরা। আর তা উপভোগ করছেন শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা।

এ বিষয়ে মুঠোফোনে জানতে চাইলে গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এমদাদুল হক সেলিম বলেন, আসলে দোয়া মোনাজাত লেখা ব্যানার খুলে ফেলা উচিত ছিল। এটা ভুল হয়ে গেছে।

এদিকে দোয়া মোনাজাতের মঞ্চে নাচ-গান করা নিয়ে সচেতন মহল বলছেন, যে শিক্ষকগণ দোয়া মোনাজাত আর নাচ-গান বা সাংস্কৃতিক অনুষ্ঠানের তফাৎ বুঝেন না, তারা শিক্ষার্থীদের কি শিক্ষা দেবে।

বাংলাদেশ সময়: ২২:১৩:১৯   ৫১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


মেসির সঙ্গে খেলতে চান নেইমার
পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ
আনারস ও মোটর সাইকেল প্রতিক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থীরামনপুরায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে লোকমান হোসেন হাং ও আমানতউল্যাহ আলমগীর মধ্যে লড়াই হবে হাড্ডা হাড্ডি ॥
এতিম খানায় ও সাধারন মানুষের মাঝে বিনা মূল্যে বিতরন মনপুরায় অভিযান চালিয়ে মৎস্য আড়ৎ থেকে ২২০ কেজি অবৈধ মাছ জব্দ ॥
ভোলায় বাংলাদেশ ইতিহাস সম্মিলনী বরিশাল বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত
মনপুরায় জাতীয় ভোটার দিবস পালিত
বোরহানউদ্দিনে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান ১০ হাজার টাকা জরিমানা
১৯০ কিলোমিটার এলাকায়মেঘনা তেতুলিয়ায় মাছ ধরার উপর নিষেধাজ্ঞা
দুঃসময়ে পাকিস্তানের পাশে দাঁড়িয়েছে চীন
দেশবাসীকে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীনিত্যপণ্যের দাম নিয়ে গুজবে কান দেবেন না

আর্কাইভ