“ব-দ্বীপ ফোরাম”ভোলার নবনির্বাচিত সভাপতি হলেন মাকসুদ মাতাব্বর

প্রথম পাতা » প্রধান সংবাদ » “ব-দ্বীপ ফোরাম”ভোলার নবনির্বাচিত সভাপতি হলেন মাকসুদ মাতাব্বর
মঙ্গলবার, ৩০ জুলাই ২০১৯



---বিশেষ প্রতিনিধি। ভোলাবাণীঃ

দ্বীপজেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার পৌরসভার কৃতি সন্তান ও ভোলা কুইন আইল্যান্ড অব বাংলাদেশ এর পরিচালক ও সিও মাকসুদ মাতাব্বর ভোলার জেলার অন্যতম সামাজিক সংগঠন ব-দ্বীপ ফোরামের বোরহানউদ্দিন উপজেলার সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন।

গতকাল (২৮শে জুলাই) রবিবার ঢাকার কেন্দ্রিয় কার্যালয়ে ৩১সদস্য বিশিষ্ট একটি কমিটি প্রেস বিজ্ঞপ্তির অনুমোদন দেওয়া হয়। উক্ত কমিটিতে ব দ্বীপ ফোরাম ভোলার বোরহাউদ্দিন শাখার নব নির্বাচিত সভাপতি পদে মাকসুদ মাতাব্বর কে দায়িত্ব দেওয়া হয় বলে জানা যায়।

জনাব মাকসুদ মাতাব্বর বোরহানউদ্দিন পৌরসভার মোঃগিয়াসউদ্দিন মাতাব্বরের ও মাতা লুৎফুন নেসার সন্তান। শিক্ষাগত যোগ্যতায় তিনি বোরহানউদ্দিনের পলিটেকনিক ইন্সটিটিউট থেকে রেফ্রিজারেশন এন্ড এয়াকন্ডিশনিং ডিপার্টমেন্ট ইঞ্জিনিয়ারিং শেষ করে বর্তমানে মালেশিয়া থেকে ইনফরমেশন টেকনোলজি ডিপার্টমেন্ট উচ্চ শিক্ষায় অধ্যায়নরত রয়েছেন।

এছাড়া ছাত্রজিবন থেকেই তিনি বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন সেচ্ছায় রক্তদান কর্মসূচী সহ সামাজিক আন্দোলন ও সমাজের অবহেলিত গরীব অসহায় মানুষের সেবায় সবসময় নিয়োজিত ছিলেন। এছাড়া অধ্যায়নরত অবস্থায় তিনি নিজেকে পেশায় একজন (এক্সপার্ট ইমপোর্ট)ব্যবসায় সফলতার সাথে পরিচালনা করছেন বলেও তথ্যসুত্রে জানা যায়।

এব্যপারে তাহার সাথে একান্ত সাক্ষাতকারে জানাযায় ব দ্বীপ ফোরামে যে দায়িত্ববান পদ তাকে দেওয়া হয়েছে তাহার সততা ও মেধাদিয়ে সঠিকভাবে পালন করবেন বলেও জানান তিনি।

বর্তমান যুবসমাজ নিয়ে কাজ করা তাহার পরিকল্পনা মধ্যে অত্যান্ত পজেটিভ চিন্তাধারা রয়েছে তাহার। তিনি যুবসমাজকে মাদকের মরনব্যাধি থাবা থেক রক্ষা করতে সচেতনা বৃদ্ধিসহ বিনোদনে আগ্রহী হতে তাদের জন্য কাজ করবেন বলেও যানান তিনি।

এছাড়া দেশে বিদেশের অসহায় দরিদ্র বঞ্চিত মানুষের পাশে থেকে তাহার সংগঠনের পক্ষহতে সহোযোগিতা অব্যাহত রাখবেন বলেও জানান ভোলার বোরহাউদ্দিনের (ব-দ্বীপ ফোরামের) নব নির্বাচিত সভাপতি সংগঠক মাকসুদ মাতাব্বর।

এদিকে মাকসুদ মাতাব্বরের এমন সন্মানজনক পদ পাওয়ায়ে ভোলা জেলার সাধারন বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীরা এবং তাহার বিভিন্ন ভাই বন্ধু ভক্ত সুভাকাংঙ্খীরা সরাসরি ও সামাজিক গনমাধ্যমের ফেইজবুক ও টুইটারে তাহাকে শুভেচ্ছা, অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ৯:৫৪:০৫   ৪২৬ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


আজ থেকে সমুদ্রে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা
ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন
ভোটারদের নানান প্রতিশ্রুতি দিয়ে প্রচার- প্রচারনা শেষ ভোলায় আগামিকাল ভোটের মাঠে লড়াই হবে হাড্ডাহাড্ডি
বীজ পাইনি সার দিয়ে কি করবো ? চরফ্যাশনে কৃষকের প্রশ্ন
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক ॥
প্রাইম ইউনিভার্সিটি ও ওয়াশিংটন ইউনিভার্সিটির মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত
ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন ২৪ আপনারা ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিবেন-মোহাম্মদ ইউনুছ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ লালমোহনে দোয়াত কলম সমর্থকদের ওপর শালিক সমর্থকদের হামলার অভিযোগ
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
ভোলার মেঘনা-তেঁতুলিয়ায় চলছে বাগদার রেণু শিকারের মহোৎসব

আর্কাইভ