শিরোনাম:
ভোলা, বুধবার, ২৫ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

Bholabani
বৃহস্পতিবার ● ৫ মে ২০২২
প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরায় আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ॥
প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরায় আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ॥
৫৬ বার পঠিত
বৃহস্পতিবার ● ৫ মে ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মনপুরায় আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ॥

মোঃছালাহ উদ্দিন।।ভোলাবাণী।। মনপুরা প্রতিনিধিঃ
ভোলা জেলার মুল ভুখ্ড থেকে বিচিছন্ন দ্বীপ উপজেলা মনপুরার বিচিছন্ন চর কলাতলীকে নতুন ৫নং কলাতলী ইউনিয়ন ঘোষনা করায় ১নং মনপুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সাবেক উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মোঃ আলাউদ্দিন হাওলাদোরের নের্তৃত্বে হাজার হাজার মানুষের সরব উপ¯ি’তিতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সসদীয় ¯’ায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও সভা অনুষ্ঠিত হয়।

মনপুরায় আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ॥

বুধবার বিকাল ৪টায় নতুন ৫নং কলাতলী ইউনিয়নের কলাতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত  হয়েছে। আনন্দ মিছিলটি আবাসন বাজার হয়ে মনির বাজারে এসে শেষ হয়। আনন্দ মিছিল শেষে কলাতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আনন্দ সমাবেশ অনুষ্ঠিত হয়।
আনন্দ সমাবেশে সভাপতিত্ব করেন ১নং মনপুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন হাওলাদার। প্রধান অতিথি হিসেবে উপ¯ি’ত ছিলেন উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন মিয়া। সভায় বক্তব্য রাখেন ২নং হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগ সাবেক আহবায়ক মোঃ ছিদ্দিকুর রহমান প্রমুখ।প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল । উন্নয়নের সেই ধারাবাহিকতা বজায় রেখে চরফ্যাশন ও মনপুরার উন্নয়নের আইকন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় ¯’ায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি চরফ্যাশন ও মনপুরায় ব্যাপক উন্নয়ন করেছেন। বাদ যায়নি বি”িছন্ন চরাুঞ্চলগুলো। বি”িছন্ন চরাঞ্চলগুলো উন্নয়নের দৌড় গোড়ায় পৌছানোর জন্য অক্লান্ত পরিশ্রম করে চরাঞ্চলবাসীর কথা চিন্তা করে নতুন একটি ইউনিয়ন করেছেন। এখন এই বি”িছন্ন কলাতলী ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হবে। সাধারন মানুষ আর কষ্ট করে উপজেলায় যেতে হবেনা। সকল ধরনের নাগরিক সুবিধা পাবে নতুন গঠিত ৫নং  কলাতলী ইউনিয়নের জনগন।

সভাপতির বক্তবে সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদার বলেন, চর কলাতলীর মানুষ চরফ্যাশন মনপুরার উন্নয়নের রুপকার আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির কাছে চিরকৃতজ্ঞ।  তিনি অবহেলিত জনগোষ্ঠির কথা ভেবে কলাতলীকে নতুন ইউনিয়ন করে দিয়েছেন। এই জন্য কলাতলীর হাজার হাজার মানুষ আনন্দ মিছিল করে এমপি জ্যাকবকে অভিনন্দন জানিয়েছেন। কলাতলী বাসীর দির্ঘদিনের দাবী আমার প্রিয় নেতা পুরন করেছেন। আমরাও কলাতলীবাসী এমপি’র সেই কৃতজ্ঞতা আগামী জাতীয় সংসদ নির্বাচেনে নৌকা মার্কায় হান্ডেট পার্সেন্ট ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিব।
তিনি আরও বলেন, আমি শুধু জ্যাকব ভাইর একজন কর্মী হিসেবে কাজ করতে চই। আমি জ্যাকব ভাইয়ের একজন কর্মী।

এই সময় আরও উপ¯ি’ত ছিলেন, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মোঃ ফরহাদ হোসেন হাওলাদার, সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ কবির হাওলাদার, উপজেলা আ’লীগ প্রচার সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, ঢাকা মহানগন দক্ষিন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ফারেজ সামী, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মাতাব্বর, হাজির হাট ইউনিয়ন যুবলীগ আহবায়ক মোঃ ইলিয়াছ চৌধুরীসহ উপজেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ।

ক্যাপসন ঃ
পিক ঃ ১,২,৩ মনপুরা নতুন ৫নং কলাতলী ইউনিয়ন ঘোষনা করায় আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপিকে অভিনন্দ জানিয়ে আনষন্দ মিছিল ও সমাবেশ





প্রধান সংবাদ এর আরও খবর

ভোলায় গাঁজা সহ কারবারি আটক ভোলায় গাঁজা সহ কারবারি আটক
রোহিঙ্গারা অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে -প্রধানমন্ত্রী । রোহিঙ্গারা অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে -প্রধানমন্ত্রী ।
প্রথম ইনিংসে দুর্দান্ত শুরু শ্রীলঙ্কার।।শেষ সেশনে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। প্রথম ইনিংসে দুর্দান্ত শুরু শ্রীলঙ্কার।।শেষ সেশনে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ।
আগামী ৫ জুন থেকে শুরু  হচ্ছে হজ ফ্লাইট। আগামী ৫ জুন থেকে শুরু হচ্ছে হজ ফ্লাইট।
বোরহানউদ্দিনে ২০ হাজার রেনু পোনা জব্দ বোরহানউদ্দিনে ২০ হাজার রেনু পোনা জব্দ
কুকরী-মুকরী  জেলের জালে ধরা পড়ল বিরল প্রজাতির কচ্ছপ-ডলফিন কুকরী-মুকরী জেলের জালে ধরা পড়ল বিরল প্রজাতির কচ্ছপ-ডলফিন
সাগরে ট্রলার ডুবির  ৯ ঘণ্টা পর ভোলার ১৫ জেলে উদ্ধার সাগরে ট্রলার ডুবির ৯ ঘণ্টা পর ভোলার ১৫ জেলে উদ্ধার
১১ দফা দাবিতে ভোলায় রবিদাস জনগোষ্ঠীর মানববন্ধন ও সমাবেশ ১১ দফা দাবিতে ভোলায় রবিদাস জনগোষ্ঠীর মানববন্ধন ও সমাবেশ
ভোলায় বাল্যবিবাহ প্রতিরোধে শিক্ষা  প্রতিষ্ঠানে ‘জেমস’ কার্যক্রম বাস্তবায়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলায় বাল্যবিবাহ প্রতিরোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘জেমস’ কার্যক্রম বাস্তবায়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত
মিরপুরে লিটন মুশফিকের বীরত্বে নিরাপদে বাংলাদেশ মিরপুরে লিটন মুশফিকের বীরত্বে নিরাপদে বাংলাদেশ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুকরী-মুকরী জেলের জালে ধরা পড়ল বিরল প্রজাতির কচ্ছপ-ডলফিন
ভোলায় একজন বাকপ্রতিবন্ধী ঠিকানাহীন মেয়ে খুঁজে পেলো স্থায়ী নিরাপদ আশ্রয়স্থল।
দেশব্যাপী ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু
এনজিওতে চাকরির সুযোগ
বাংলাদেশের উপকূলেই আসবে অশনি!
লালমোহনে জেলেদের জালে ধরা পড়লো রাজা ইলিশ
আজ ইদ পালন করছে ভোলার তিন হাজার পরিবার
নৌপুলিশের গুলিতে জেলে নিহত।। নিহত আমির হোসেনের বাড়িতে চলছে শোকের মাতম
মনপুরায় ১০ বছর পর ৮শত ভুমিহীনদের ভুমি বন্দোবস্ত
বোরহানউদ্দিনের কুঞ্জেরহাট উপশহরে ময়লার স্তুপ, ব্যর্থতা কার!