মনপুরায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত ॥

প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত ॥
রবিবার, ১৫ আগস্ট ২০২১



 মোঃ ছালাহউদ্দিন।।ভোলাবাণী।।মনপুরা প্রতিনিধি ॥মনপুরায় উপজেলা প্রশাসন ও উপজেলা আ’লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে স্বাধীনতার মহান ¯’পতি সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

মনপুরা যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত।

দিবসটি পালন উপলক্ষে সর্যোদয়ের সাথে সাথে সরকারী, আধাসরকারী, বেসরকারী ও শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনায় জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান স্ব স্ব উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালন করেন। উপজেলা প্রশাসন জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন ও আলোচনা সভার মধ্যদিয়ে দিবসটি পালনে কর্মসূচী শেষ হয়।
এছাড়া উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ,দলীয় ও কালো পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনের মধ্যদিয়ে দিবসটি পালনে বিভিন্ন কর্মসূচী শুরু করেন।
উপজেলা প্রশাসন ও আ’লীগের কর্মসূচী পালনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ সাঈদ আহম্মেদ, উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন, সহসভাপতি একেএম শাহজাহান, শাহরিয়ার চৌধুরী দ্বিপক, হাজিরহাট ইউপি চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার, দক্ষিন সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ অলিউল্যাহ কাজল ,মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবুল কাশেম মাতাব্বর প্রমুখ। এছাড়া আওয়ামীলীগের উদ্যোগে খতমে কোরআন তিলাওয়াত, মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্টিত হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্যাহ আল ইসলাম জ্যাকব এমপির ব্যাক্তিগত উদ্যোগে ২টি হাফেজিয়া ও এতিম খানায় ৪শত এতিম ছাত্রদের মাঝে উন্নতমানের খাবার বিতরন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১:১৬:২০   ৪৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উদযাপন
বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজতামিম-রিশাদ ঝড়ে টাইগারদের সিরিজ জয়
তজুমদ্দিনে সরকারি চাল উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি গঠন
মনপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত ॥
মাহে রমজানে ডায়াবেটিস রোগীর করণীয়
পবিত্র মাহে রমজানের ৮ সুন্নত
১০৪তম জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
ভোলার বাজারে নিত্যপণ্যের দাম বাড়ায় ক্রেতারা অসন্তুষ্ট
তজুমদ্দিনে সরকারি ২৪ বস্তা চাল উদ্ধার ॥ তদন্ত কমিটি গঠন
শান্তর সেঞ্চুরি ও মুশফিকের ব্যাটিং নৈপুর্নে সিরিজে এগিয়ে বাংলাদেশ

আর্কাইভ