ভোলা পৌর নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষ।।নৌকার নির্বাচনী অফিস ভাঙচুর, আহত ১৫

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলা পৌর নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষ।।নৌকার নির্বাচনী অফিস ভাঙচুর, আহত ১৫
মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী ২০২১




স্ট্যাফ রির্পোটার।।ভোলাবাণী।।ভোলা সদরে আসন্ন পৌর নির্বাচন নিয়ে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া, নৌকা সমর্থিত প্রার্থীর অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নারী ও পুরুষ ভোটার সহ আহত হয়েছেন ১৫ জন।
মঙলবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সোয়া ১০ টার সময় ভোলা সদর পৌর ৪নং ওয়ার্ড পুলিশ লাইন্স সংলগ্ন এলাকায় উট পাখির সমর্থিত প্রার্থী আসাদ হোসেন জুম্মানের সমর্থকদের নির্বাচনী গণসংযোগে অতর্কিত হামলা করে অপর ডালিম মার্কার প্রার্থী শওকত হোসেন ও তার সমর্থকরা। ডালিমের সমর্থকরা উট পাখির সমর্থকদের ধাওয়া করে তাদের  নৌকা সমর্থিত প্রার্থীর অফিসে আশ্রয় নিলে সেখানে তারা হামলা করে নির্বাচনী অফিস ভাঙচুর করে।

ভোলায় নৌকা সমর্থিত প্রার্থীর অফিস ভাঙচুর।

এ সময় অফিসে থাকা নারী ভোটারদের লাঞ্ছিত করা হয়। ভাঙচুর করা হয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি। এই ঘটনায় আসাদ হোসেন জুম্মানের সমর্থকরা একত্রিত হয়ে ডালিম সমর্থিত প্রার্থীদের ধাওয়া দিলে ডালিম সমর্থিত লোকজন ছত্রভঙ্গ হয়ে যায়। পরে ঘটনাস্থলটি পুলিশ নিয়ন্ত্রণ আনে।ডালিম সমর্থিত প্রার্থীর সমর্থকরা ২০ থেকে ২৫টি হাত বোমা চার্জ করে ঘটনাস্থল ত্যাগ করে। এই ঘটনায় উভয় পক্ষের ১৫ জন আহত হয়। আহতরা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনায় পৌর ৪নং ওয়ার্ডে সাধারণ ভোটারদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
প্রত্যক্ষদর্শীরা আমার সময়কে জানান, কোন কারন ছাড়াই কাউন্সিলর প্রার্থী শওকাত ও তার সন্ত্রাসী বাহিনী হামলা চালিয়েছে। এতে আমরাও আহত হয়েছি। এ ঘটনায় সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা রয়েছে।

জানা যায়, ডালিম কাউন্সিলর প্রার্থী শওকাত হোসেনের স্থানীয় জনসমর্থক কম থাকায় দেশের বিভিন্ন স্থান থেকে বহিরাগত চিহ্নিত সন্ত্রাসী একত্রিত করে ভোট বানচালের জন্য সাধারণ ভোটারদের মাঝে আতঙ্ক ছড়াচ্ছে ও তাদেরকে রাতের অন্ধকারে বাড়ি গিয়ে অস্ত্র প্রদর্শন করছেন। এ নিয়ে স্থানীয় ৪নং ওয়ার্ডের সাধারণ ভোটারদের মাঝে ভোট কেন্দ্রে যাওয়া নিয়ে মিশ্র প্রতিক্রিয়া বিরাজ করছে।
বিষয়টি নিয়ে ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে এবং ঘটনার সূত্র ধরে আমরা পরবর্তী ব্যবস্থা নেব। তাছাড়া যে প্রার্থী বা সমর্থকরা সাধারণ ভোটারদের মাঝে আতঙ্ক ছড়াচ্ছে আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

বাংলাদেশ সময়: ১৫:৪১:৪৯   ১০৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলার নৃত্যশিল্পী স্বস্তিকার জাতীয় প্রতিযোগীতায় অংশগ্রহন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ

আর্কাইভ