ভোলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে জেলা প্রশাসক, পুলিশ সুপার ও ইউএনওর মতবিনিময়

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে জেলা প্রশাসক, পুলিশ সুপার ও ইউএনওর মতবিনিময়
রবিবার, ৩ সেপ্টেম্বর ২০২৩



স্টাফ রিপোর্টার।।ভোলাবাণী।।
ভোলা প্রেসক্লাবের সাংবাদিকরা জেলা প্রশাসক, পুলিশ সুপার ও উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হয়েছেন। রোববার (৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় পুলিশ সুপার, দুপুর ১টায় জেলা প্রশাসক এবং বিকাল ৩টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে এ মতবিনিময় সভায় মিলিত হন সাংবাদিকরা। ভোলা প্রেসক্লাবের সভাপতি এডভোকেট নজরুল হক অনুর নেতৃত্বে ক্লাবের অর্ধশতাধিক সাংবাদিক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

 

ভোলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে জেলা প্রশাসক, পুলিশ সুপার ও ইউএনওর মতবিনিময়

দুপুর ১টায় জেলা প্রশাসক মোঃ আরিফজুজ্জামান এর সঙ্গে মতবিনিমিয় সভায় মিলিত হন সাংবাদিকরা। জেলা প্রশাসক কার্যালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোঃ আরিফুজ্জামান। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক তামিম আল ইয়ামিন, এনডিসি মোঃ আবু সাঈদসহ ম্যাজিস্ট্রেট ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।ভোলা প্রেসক্লাবের সভাপতি এডভোকেট নজরুল হক অনু ভোলার সাংবাদিক এবং প্রেসক্লাবের সমস্যাগুলো তুলে ধরে সাংবাদিকদের স্বার্থ রক্ষায় জেলা প্রশাসককে এগিয়ে আসার আহ্বান জানিয়ে বক্তব্য দেন। জবাবে জেলা প্রশাসক উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, জেলা প্রশাসক হিসাবে তার সীমাবদ্ধতার মধ্যে থেকে যতটুকু সম্ভব ততটুকুই তিনি সাংবাদিকদের কল্যাণে ভূমিকা রাখবেন। তার দায়িত্বে থাকাকালীন সময়ে ভোলা এবং ভোলার সাংবাদিকদের স্বার্থহানি হয় এমন কোন কাজ তিনি করবেন না। বরং ভোলা ও ভোলার সাংবাদিকদের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখবেন। এর আগে পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান, সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার রিপন চন্দ্র, ভোলা প্রেসক্লাবের সহ-সভাপতি ওমর ফারুক, সহ-সাধারণ সম্পাদক শিমুল চৌধুরী, কোষাধ্যক্ষ ইউনুছ শরীফ, দৈনিক ভোলার বাণী’র সম্পাদক মাকসুদুর রহমান, ভোলা টাইমস সমম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ রাজিব, ক্রিয়া সম্পাদক এইচ এম জাকির প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ডেইলি নিউজ টাইম’র স্টাফ রিপোর্টার আল-আমিন শাহরিয়ার, খোলা কাগজের ভোলা জেলা প্রতিনিধি আব্দুস সহিদ তালুকদার, দৈনিক খবর এর ভোলা জেলা প্রতিনিধি মোঃ বশির আহমেদ, ভোরের কাগজ এর ভোলা জেলা প্রতিনিধি এইচ এম নাহিদ, ইনকিলাব এর জেলা প্রতিনিধি জহিরুল হক,এশিয়ান টেলিভিশন ও তৃতীয় মাত্রা স্টাফ রিপোর্টার এম এন আলম, দৈনিক আজকালের খবর জেলা প্রতিনিধি খলিল উদ্দিন ফরিদ,আমার সংবাদ এর জেলা প্রতিনিধি কাজী জামাল, আনন্দ টেলিভিশন এর ভোলা প্রতিনিধি এম রহমান রুবেল, দৈনিক ভোলা টাইমস’র বার্তা সম্পাদক আশিকুর রহমান শান্ত, জাগো নিউজ এর প্রতিদিন প্রতিনিধি শরীফ হোসাইন, গ্লোবাল টিভি’র প্রতিনিধি অনিক আহমেদ, দেশ বাংলা এর প্রতিনিধি ইয়ামিন হোসেন, গণমুক্তি এর ভোলা জেলা প্রতিনিধি হোসাইন রুবেল, রাজধানী টিভি’র ভোলা জেলা প্রতিনিধি জে আই সবুজ, ভোলার বাণীর ব্যবস্থাপনা সম্পাদক ইমরান হোসাইন, গণকন্ঠ প্রতিনিধি এডভোকেট খলিল উদ্দিন ফরিদ,দেশের কণ্ঠ এর ভোলা জেলা প্রতিনিধি মুনছুর আলম, ভোরের পাতা এর জেলা প্রতিনিধি ফরহাদ হোসেন, বিজয় বাংলাদেশ এর প্রতিনিধি মাহে আলম মাহী, জনতার বাণী’র নির্বাহী সম্পাদক জামিল হোসেন, মেঘনা টিভি’র প্রতিনিধি এইচ এম এরশাদ, রূপবাণী এর ভোলা প্রতিনিধি কামরুল ইসলাম, জাকির হোসেন পারভেজ, আজকে বরিশাল এর প্রতিনিধি মোহাম্মদ আলী, ভোলা টাইমস এর সিনিয়র রিপোর্টার অর্জুন চন্দ্র দে, স্টাফ রিপোর্টার ইকবাল হোসেন রাজু, ভোলা প্রকাশ’র হাসনাইন, ভোলা পোষ্ট’র সোহেল, ভোলার বাণী’র শিক্ষানবীস রিপোর্টার মেসকাত আহম্মেদসহ ভোলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক এবং অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় পুলিশ সুপার বলেন, সাংবাদিকদের বিষয়গুলো নিয়ে আমরা সচেতন রয়েছি। দল মত নির্বিশেষে সকল মতের সকল গ্রুপের সাংবাদিকরা আমাদের কাছে পেশাদার সাংবাদিক হিসিবে মূল্যায়িত হবেন। এসময় তিনি ভোলার সাংবাদিকদেরকে ঐক্যবদ্ধভাবে দেশ গঠনে কাজ করার আহ্বান জানান।
পরে উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলামের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন প্রেসক্লাবের সাংবাদিকরা। ইউএনও তৌহিদুল ইসলাম এসময় প্রেসক্লাব সাংবাদিকদেরকে সমাজের বিভিন্ন এলাকার সমস্যা তুলে ধরার জন্য অনুরোধ জানান। প্রেসক্লাব সভাপতি নজরুল হক অনু এসময় উপজেলা প্রশাসনকে উদ্দেশ্যে করে বলেন, তারা যেন ভোলার সকল সাংবাদিকদের সঙ্গে সমান আচরণ করেন। একপেষে এবং বিমাতাসূলভ আচরণ না করেন সে আহ্বান জানান। পরে সাংবাদিকরা প্রেসক্লাবে এক মধ্যাহ্ন ভোজে অংশ নেন।

বাংলাদেশ সময়: ২৩:০৮:১৫   ১৮৬ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি

আর্কাইভ