ভোলা জেলা উত্তর শাখার উদ্যোগেভোলায় ইসলামী ছাত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলা জেলা উত্তর শাখার উদ্যোগেভোলায় ইসলামী ছাত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত
শুক্রবার, ৪ আগস্ট ২০২৩



স্টাফ রিপোর্টার ॥ভোলাবাণী।।

ভোলায় ইসলামী ছাত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল

গত ২৮ জুলাই ২০২৩ শুক্রবার বাইতুল মোকাররম দক্ষিণ প্রাঙ্গনে ছাত্রলীগ যুবলীগের শান্তি সমাবেশে যাত্রাবাড়ী বড় মাদ্রাসার জালালাইন জামাতের মেধাবী শিক্ষার্থী হাফেজ রেজাউল করীমকে হত্যার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচি প্রত্যেক জেলায় বিক্ষোভ মিছিল এর অংশ হিসেবে শুক্রবার (৪ঠা আগস্ট) বিকালে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর শাখার সভাপতি সাইফুল বিন সালাউদ্দিনের সভাপতিত্বে আয়োজিত বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তরের সভাপতি মাও আতাউর রহমান মোমতাজী।

বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথি তার বক্তব্যে রেজাউল করীমের হত্যাকান্ডের ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি বলেন, শান্তি সমাবেশের নামে যুবলীগ-ছাত্রলীগ দেশে নৈরাজ্য সৃষ্টি করছে। অনতিবিলম্বে এসব সন্ত্রাসী সংগঠনকে নিষিদ্ধ করতে হবে। রেজাউল হত্যাকান্ডের পর দীর্ঘ সময় অতিবাহিত হলেও আইন শৃঙ্খলা বাহিনী এখনো কাউকেই গ্রেফতার না করে শান্তি সমাবেশের নামে যুবলীগ-ছাত্রলীগকে মানুষ খুন করার বৈধতা দিচ্ছে। শীঘ্রই খুনীদেরক গ্রেফতার করে আইনের আওতায় না আনলে গোটা বাংলাদেশের ছাত্র-জনতা সহ সমস্ত জনগণ নিয়ে তীব্র আন্দোলন গড়ে তুলবে।

ভোলায় ইসলামী ছাত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

সভাপতির বক্তব্যে সাইফুল বিন সালাউদ্দিন বলেন, বর্তমান আওয়ামী সরকারের কাছে কেউ নিরাপদ নয়, রেজাউল হত্যার মাধ্যমে এটি ¯পষ্ট। একজন অসুস্থ শিক্ষার্থী যে কিনা কোন রাজনৈতিক দলের সাথে স¤পৃক্ত নয় তাকে নির্মমভাবে হত্যা করে ছাত্রলীগ যুবলীগের সন্ত্রাসীরা এটাই প্রমাণ করলো তাদের হাতে এই দেশের শাসনভার আর বেশিদিন টেকসই হবে না। রেজাউল হত্যায় দোষীদের দ্রুত শাস্তির আওতায় আনাই হবে শুভ বুদ্ধির পরিচয়।ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ হাবিবুর রহমানের সঞ্চালনায় বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা সহ-সভাপতি মাওলানা ওবায়েদ বিন মোস্তফ, সেক্রেটারি মাওলানা তরিকুল ইসলাম তারেক, সাংগঠনিক সম্পাদক মাওলানা ইউসুফ আদনান, প্রচার সম্পাদক মাওলানা হেলাল উদ্দিন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা সহ-সভাপতি এইচ এমহাবিবুল্লাহ, সাংগঠনিক স¤পাদক জাফর, দাওয়াহ সম্পাদক মাহমুদুল হাসান, ভোলা সদর উপজেলা সভাপতি ইয়াসিন আরাফাতসহ দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলার শাখার নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ২২:১৭:৫০   ১০০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি

আর্কাইভ