ভোলার পরানগঞ্জে ইভটিজিংয়ে বাঁধা দেওয়ায় বই লাইব্রেরীতে হামলা, ভাংচুর, লুটপাট

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলার পরানগঞ্জে ইভটিজিংয়ে বাঁধা দেওয়ায় বই লাইব্রেরীতে হামলা, ভাংচুর, লুটপাট
রবিবার, ২৫ জুন ২০২৩



স্টাফ রিপোর্টার:।।ভোলাবাণী।।
ভোলা সদর উপজেলার পরানগঞ্জ বাজারে ইভটিজিংয়ে বাঁধা দেওয়ায় বই লাইব্রেরীতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে ইভটিজার টিটু ও তার বাহিনী। শনিবার (২৪ জুন) রাত ৮টার দিকে সদর উপজেলার পরানগঞ্জ বাজারে এই ঘটনা ঘটে। টিটু বিরুদ্ধে গৃহবধূকে ইভটিজিং ও দোকানে হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

ভোলার পরানগঞ্জে ইভটিজিংয়ে বাঁধা দেওয়ায় বই লাইব্রেরীতে হামলা, ভাংচুর, লুটপাট

সুত্রে জানা গেছে, ভোলা সদরের ইলিশা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গুপ্তমুন্সী একটেল টাওয়ার সংলগ্ন এলাকার মো: মোসলেহ উদ্দিনের ছেলে আক্তার হোসেন টিটু (৪৩) কাচিয়া এলাকার এক গৃহবধূকে দীর্ঘদিন ধরে ফেসবুক ম্যাসেঞ্জার ও মোবাইল ফোনে ইভটিজিং করে আসছে। ওই গৃহবধূকে ম্যাসেঞ্জারে অশ্লীল কথাবার্তা লিখে উত্তাক্ত করে টিটু। ওই গৃহবধূ নাজিউর রহমান কলেজে পড়ালেখা করে। কলেজে গেলে প্রায় সময় পথরোধ করে তাকে উত্তাক্ত করে টিটু। উত্তাক্তের শিকার গৃহবধূ টিটুর ভয়ে কলেজে যেতে পারে না। বিষয়টি গৃহবধূ কলেজ শিক্ষার্থী তার স্বামী ও আত্মীয় স্বজনদেরকে জানায়। গৃহবধূর খালাতো ভাই ইলিশা ৭নং ওয়ার্ডের বাসিন্দা মাসুম মিজিকে বিষয়টি জানায়। মাসুম ঘটনা শুনে কাচিয়া ইউনিয়নের বাসিন্দা শাকিলসহ পরানগঞ্জ বাজারে আক্তার হোসেন টিটুকে গৃহবধূকে উত্তাক্তের বিষয়টি জিজ্ঞেস করে।এসময় টিটু উত্তেজিত হয়ে মাসুম ও শাকিলকে অকর্ত্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে টিটু ও তার সাথে কথা আরও ৫/৬জন লাঠিসোঁটা নিয়ে শাকিলের ভাই আবদুল মালেকের পরানগঞ্জ বাজারের সততা লাইব্রেরীতে হামলা ভাংচুর চালায়৷ দোকানে কেউ না থাকায় হামলাকারী টিটু বাহিনী দোকানের কাঁচের সুকেজসহ মালামাল ভাংচুর চালিয়ে দোকানে থাকা নগদ প্রায় ৬০ হাজার টাকা, দামি মালামাল লুট করে নিয়ে যায়। এসময় বাজারের লোকজন টিটুকে ধরার জন্য ধাওয়া করলে টিটু পালিয়ে যায়।
বিষয়টি দোকানের মালিক আদুল মালেকের ভাই শাকিল বাজার ব্যবসায়ী সমিতির লোকজন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানান। এ ব্যাপারে বাজার ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
মোঃ শাকিল বলেন, মাসুম মিজির খালাতো বোনকে টিটু দীর্ঘদিন ধরে ফেসবুক ও মোবাইল ফোনে ইভটিজিং করে আসছে৷ মাসুম আমাকে নিয়ে আক্তার হোসেন টিটুকে ইভটিজিং এর বিষয়টি জিজ্ঞেস করে। এসময় টিটু উত্তেজিত হয়ে আমাদেরকে অকর্ত্যভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে ইভটিজার টিটু ও তার বাহিনী লাঠিসোটা নিয়ে আমার ভাইয়ের দোকানে হামলা ভাংচুর চালায়। তারা দোকানে থাকা নগদ টাক ও দামি মালামাল নিয়ে যায়। আমি এই ঘটনার সুষ্ঠু বিচার দাবী করছি। হামলাকারীদের বিরুদ্ধে ইভটিজিং ও দোকান ভাংচুরের মামলার প্রস্তুতি চলছে।
মাসুম মিজি বলেন, আক্তার হোসেন টিটু দীর্ঘদিন ধরে আমার খালাতো বোনকে ইভটিজিং করে আসছে। আমার খালাতো বোন বিবাহিত ও নাজিউর রহমান কলেজের শিক্ষার্থী। টিটুর ভয়ে সে কলেজে যেতে পারতো না। আমার খালতো বোন বিষয়টি আমাকে জানালে আমি ও বড় ভাই শাকিলসহ পরানগঞ্জ বাজারে ইভটিজিং এর বিষয়টি টিটুকে জিজ্ঞেস করি। এসময় আরও লোকজন উপস্থিত ছিলেন। এসময় টিটু আমাদেরকে গালিগালাজ ও হুমকি ধামকি দেয়। এক পর্যায়ে টিটু ও তার লোকজন সততা লাইব্রেরীতে ভাংচুর চালায় এবং নগদ টাকা ও দামি মালামাল লুট করে নিয়ে যায়। লোকজন তাদেরকে ধাওয়া করলে তারা পালিয়ে যায়। টিটুর বিরুদ্ধে গৃহবধূকে ইভটিজিং এর মামলার প্রস্তুতি চলছে।
পরানগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সামছুদ্দিন কাজী বলেন, সততা বই লাইব্রেরীতে হামলার ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। শুনেছি গৃহবধূকে ইভটিজিং এর প্রতিবাদ করায় ইভটিজার টিটু এই হামলা, ভাংচুর ও লুটপাট করেছে। আমরা হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করবো।
ভোলা থানার ওসি মোঃ শাহীন ফকির বলেন, এ ব্যাপারে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮:০৯:০১   ১০১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি

আর্কাইভ