ভোলায় আলোচিত কুলসুম হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় আলোচিত কুলসুম হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ
বৃহস্পতিবার, ১৮ মে ২০২৩



স্টাফ রিপোর্টার।।ভোলাবাণী।। ভোলায় আলোচিত ৪ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ কুলসুম হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। প্রতিপক্ষকে ঘায়েল করতে নিজের চার মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে পাষণ্ড স্বামী।

ভোলায় আলোচিত কুলসুম হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশবৃহস্পতিবার (১৮ মে) দুপুরে এ ঘটনায় ঘাতক স্বামী তছিরকে আদালতে প্রেরণ করা হয়।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির জানান, গত ২৮ এপ্রিল তছিরের সঙ্গে তাঁর চাচাতো ভাই জামাল, কামাল ও বিল্লাল গংদের সঙ্গে ৪ শতাংশ জমির বিরোধের জেরে মারপিঠের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয় এবং এ ঘটনায় উভয়পক্ষের লোকজন থানা ও আদালতে মামলা করেন।

প্রতিপক্ষের মামলায় তছির ১ নম্বর আসামি। আদালত তাঁর বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করলে ২ মে থেকে তছির পুলিশের গ্রেফতার থেকে বাঁচতে পাশ্ববর্তী ইউনিয়নে শশুড়বাড়িতে আত্মগোপনে থাকেন। গেল ১৪ মে রাতে তিনি বাড়িতে গিয়ে স্ত্রীকে হত্যার পরিকল্পনা নিয়ে পানের সাথে স্ত্রীকে ঘুমের ঔষধ খাইয়ে অসচেতন করে দা দিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে রাতেই শশুড়বাড়িতে চলে যান। স্ত্রীকে হত্যা করার সময় তাঁর ছোট ৩ সন্তান মায়ের পাশে ঘুমানো ছিল। ঘটনাটি তাঁরা কেউই টের পায়নি।

পরদিন কুলসুম হত্যার ঘটনায় পুলিশ তদন্ত শুরু করে। তখন স্বামীসহ প্রতিপক্ষের বেশ কয়েকজনকে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

একপর্যায়ে প্রতিপক্ষের মামলায় তছিরকে গ্রেফতার দেখিয়ে আদালতে তুলে কুলসুম হত্যার বর্ণনা দিয়ে তছিরের বিরুদ্ধে রিমান্ড চায় পুলিশ। এরপর আদালত তছিরের বিরুদ্ধে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে সে ১৬৪ ধারায় স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এরপর আজ দুপুরে নিহতের ভাই নুরুল ইসলামের দায়ের করা হত্যা মামলায় তছিরকে আদালতে তোলা হয়।

ওসি আরও জানান, কুলসুমের হত্যায় ব্যবহ্নত দা বাড়ির পুকুর থেকে তোলা হয়েছে। এছাড়াও তছির স্ত্রীকে হত্যার সময় যে পোশাক পরিচ্ছেদ পরিহিত ছিল। সেই রক্তমাখা পোশাক পরিচ্ছেদও পুলিশ জব্দ করেছে।

এছাড়াও নুরুল ইসলামের হত্যা মামলায় এ ঘটনায় অন্য কোনো পরিকল্পনাকারী আছে কিনা পুলিশ তা খতিয়ে দেখছে।

উল্লেখ, গত ১৫ মে সকালে সদর উপজেলা ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রামদাসকান্দী গ্রামের কুলসুমের ঘর থেকে তাঁর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ২২:২৫:২৬   ৭৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি

আর্কাইভ