মনপুরায় ৪টি কেন্দ্রে এস এস সি পরিক্ষায় ৬৯৪ জন শিক্ষার্থী পরিক্ষা দিচ্ছেন॥ অনুপস্থি ৩২

প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরায় ৪টি কেন্দ্রে এস এস সি পরিক্ষায় ৬৯৪ জন শিক্ষার্থী পরিক্ষা দিচ্ছেন॥ অনুপস্থি ৩২
রবিবার, ৩০ এপ্রিল ২০২৩



মোঃ ছালাহউদ্দিন।।ভোলাবাণী।।মনপুরা প্রতিনিধি॥

মনপুরা উপজেলায় এস এস সি, দাখিল ও ভোকেশনাল ২০২৩ পরিক্ষায় ৪টি কেন্দ্রে মোট ৬৯৪ শিক্ষার্থী এবারের এস এস সি , দাখিল ও ভোকেশনাল পরিক্ষায় অংশ গ্রহন করে পরিক্ষা দিচ্ছেন।

মনপুরা সরকারী কলেজ কেন্দ্রে এস এস সি পরিক্ষার্থীরা সুন্দরভাবে মনোরম পরিবেশে পরিক্ষা দিচ্ছেন।

অত্যান্ত মনোরম পরিবেশে শিক্ষার্থীরা পরিক্ষা দিয়েছেন। পরিক্ষার হলের পরিবেশ ও বাহিরের পরিবেশ ছিল অত্যান্ত ভালো। আইন শৃঙ্খলা বাহিনী তাদের উপর অর্পিত দায়িত্ব ভালো ভাবে পালন করেন। পরিক্ষার হলে কোন ঝামেলা ছাড়াই সুন্দর পরিবেশে প্রথম দিনের পরিক্ষা সম্পন্ন হয়েছে। পরিক্ষার কেন্দ্রগুলোতে নির্বাহী ম্যজিষ্ট্রেটের দায়িত্বে থাকা কর্মকর্তাগন বিচেক্ষনতার সহিত তাদের দায়িত্ব সুন্দর ভাবে পালন করেছেন।খোঁজ নিয়ে জানাযায়, মনপুরা সরকারী কলেজ কেন্দ্রে এস এস সি (বাংলা) পরিক্ষায় ২৬৩ জন পরিক্ষার্থীর মধ্যে ২৪৯ শিক্ষার্থী পরিক্ষায় অংশ গ্রহন করে পরিক্ষা দিয়েছেন। এ কেন্দ্রে ১৪ শিক্ষার্থী অনুপস্থিত। সাকুচিয়া আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব কলেজ কেন্দ্রে এস এস সি পরিক্ষায় ১২৫ জন পরিক্ষার্থীর মধ্যে ১২৪ শিক্ষার্থী পরিক্ষায় অংশ গ্রহন করে পরিক্ষা দিয়েছেন। এ কেন্দ্রে ১ শিক্ষার্থী অনুপস্থিত। উত্তর সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয় (ভোকেশনাল) কেন্দ্রে ৯৪ জন পরিক্ষার্থীর মধ্যে ৮৮ জন শিক্ষার্থী পরিক্ষায় অংশ গ্রহন করে পরিক্ষা দিয়েছেন। এ কেন্দ্রে ৬ জন শিক্ষার্থী অনুপস্থিত। হাজির হাট হোসাইনিয়া আলিম মাদ্রাসার কেন্দ্রে দাখিল পরিক্ষায় ২১২জন শিক্ষার্থীর মধ্যে ২০১ শিক্ষার্থী পরিক্ষায় অংশগ্রহন করে পরিক্ষা দিয়েছেন। এ কেন্দ্রে অনুপস্থিত শিক্ষার্থী ১১জন।
উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর দায়িত্বে থাকা (এস.এস.সি পরিক্ষা ২০২৩) উপজেলা মৎস্য অফিসার ভিক্টর বাইন ও প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মিজানুর রহমান বলেন,নকল মুক্ত পরিবেশে পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে।
মনপুরা সরকারী কলেজ কেন্দ্রে সচিব ও হাজির হাট মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন বলেন, পরিক্ষার কেন্দ্রে শিক্ষার্থীরা অত্যান্ত মনোরম পরিবেশে সুন্দরভাবে পরিক্ষা দিয়েছেন। পরিক্ষা কেন্দ্রের পরিবশ খুব ভালো ছিল। কোন সমস্যা হয়নি।

বাংলাদেশ সময়: ১৭:১৮:১৩   ৮৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


মেসির সঙ্গে খেলতে চান নেইমার
পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ
আনারস ও মোটর সাইকেল প্রতিক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থীরামনপুরায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে লোকমান হোসেন হাং ও আমানতউল্যাহ আলমগীর মধ্যে লড়াই হবে হাড্ডা হাড্ডি ॥
এতিম খানায় ও সাধারন মানুষের মাঝে বিনা মূল্যে বিতরন মনপুরায় অভিযান চালিয়ে মৎস্য আড়ৎ থেকে ২২০ কেজি অবৈধ মাছ জব্দ ॥
ভোলায় বাংলাদেশ ইতিহাস সম্মিলনী বরিশাল বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত
মনপুরায় জাতীয় ভোটার দিবস পালিত
বোরহানউদ্দিনে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান ১০ হাজার টাকা জরিমানা
১৯০ কিলোমিটার এলাকায়মেঘনা তেতুলিয়ায় মাছ ধরার উপর নিষেধাজ্ঞা
দুঃসময়ে পাকিস্তানের পাশে দাঁড়িয়েছে চীন
দেশবাসীকে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীনিত্যপণ্যের দাম নিয়ে গুজবে কান দেবেন না

আর্কাইভ