মনপুরায় এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায়সংবর্ধনা ও দোয়া মোনাজাত অনুষ্ঠান অনুষ্ঠিত ॥

প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরায় এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায়সংবর্ধনা ও দোয়া মোনাজাত অনুষ্ঠান অনুষ্ঠিত ॥
বৃহস্পতিবার, ২৭ এপ্রিল ২০২৩



মোঃ ছালাহউদ্দিন।।ভোলাবাণী।।মনপুরা প্রতিনিধি॥

মনপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও হাজির হাট মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মোনাজাত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখছেন  উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী।

বৃহস্পতিবার সকাল ১০টায় হাজির হাট মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে ও সকাল সাড়ে ১১টায় মনপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে পৃথক পৃথকভাবে এস.এস.সি পরিক্ষার্থীদৈর বিদায় সংবর্ধনা ও দোয়া মোনাজাত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মনপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত বিদায়ী সংবর্ধনা সভার সভাপতিত্ব করেন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার এবং হাজির হাট মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত বিদায়ী সংবর্ধনা সভার সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন। মনপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিরুল ইসলাম ফিরোজ সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া।
এই সময় আরও উপস্থিত ছিলেন মনপুরা প্রেসক্লাব সাবেক সাধারন সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, মনপুরা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম , প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোঃ আলাউদ্দিন আজাদসহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন, স্থানীয় জনপ্রতিনিধি, ম্যানেজিং কমিটির সকল সদস্যবৃন্দ, অভিবাবকবৃন্দ, সাংবাদিক, বিদায়ী শিক্ষার্থীবৃন্দ ও অধ্যয়নরত সকল শিক্ষার্থীগন।
উল্লেখ্য একই দিনে এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা দোয়া মোনজাত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে মনপুরা মাধ্যমিক বিদ্যায়।

বাংলাদেশ সময়: ১৮:২২:০৬   ৭৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি

আর্কাইভ