মনপুরায় পুকুরের পানিতে ডুবে চেয়ারম্যানের শিশু পুত্রের মৃত্যু

প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরায় পুকুরের পানিতে ডুবে চেয়ারম্যানের শিশু পুত্রের মৃত্যু
শুক্রবার, ৩১ মার্চ ২০২৩



মোঃছালাহউদ্দিন।।ভোলাবাণী।। মনপুরা প্রতিনিধি।।মনপুরায় নিজ বাড়ির পুকুরের পানিতে ডুবে সাবেক চেয়ারম্যানের তিন বছরের শিশু ছেলের মৃত্যু হয়েছে।

মনপুরায় পুকুরের পানিতে ডুবে চেয়ারম্যানের শিশু পুত্রের মৃত্যুশুক্রবার দুপুর ১ টায় উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের রামনেওেয়াজ বাজার সংলগ্ন আলাউদ্দিন চেয়ারম্যানের বাড়ির পুকুরে এই ঘটনা ঘটে।

পুকুরে ডুবে মৃত্যুবরণ করা শিশুটি হলেন, মনপুরা উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের ও উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন হাওলাদারের তিন বছরের শিশু ছেলে মোঃ আলবির হাওলাদার।

জানাযায়, শুক্রবার সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদারে শিশু ছেলে আলবির হাওলাদার নিজ বাড়ির পুকুরের পাড় দিয়ে যাওয়ার সময় পা পিছলে পুকুরে পড়ে যায়। পরে শিশুটিকে পুকুরের পানির নিচ থেকে শিশুটির বাবা সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদার উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে হাসপাতালের কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফাহিম শিশু সন্তানটিকে মৃত ঘোষনা করে।

এই ব্যাপারে মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফাহিম জানান, পুকুরের পানিতে ডুবে শিশুটির মৃত্যু হয়। হাসপাতালে নিয়ে আসার পূর্বে শিশু ছেলেটির মৃত্যু হয়।

এদিকে আ’লীগনেতা ও সাবেক চেয়ারম্যানের ছেলের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

এছাড়াও শোক প্রকাশ করেছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি শেলিনা আকতার চৌধুরী, উপজেলা আ’লীগের সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া, আ’লীগের যুগ্ন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, আ’লীগের সাংগঠনিক সম্পাদক বায়জিদ কামাল, ইউপি চেয়ারম্যান আমানত উল্লা আলমগীর, ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, যুবলীগ সম্পাদক মনিরুজ্জামান মনির, স্বেচ্ছাসেবকলীগ সম্পাদক গিয়াস উদ্দিন আযম, ছাত্রলীগ সভাপতি শামসুদ্দিন সাগর, সম্পাদক সুমন ফরাজীসহ অন্যান্যরা।

বাংলাদেশ সময়: ২১:২৮:০২   ৬৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি

আর্কাইভ