মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্ভোধন ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্ভোধন ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত
শনিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৩



মোঃ ছালাহউদ্দিন।।ভোলাবাণী।।মনপুরা প্রতিনিধি।।ভোলার মনপুরা উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ডেইরী উন্নয়ন প্রকল্প এর সহযোগীতায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারী হাসপাতাল উদ্যোগে প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্ভোধন ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্ভোধন ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিতশনিবার উপজেলা প্রাণিসম্পদ প্রাঙ্গনে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্ভোধন ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্ভোধন ও সমাপনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আশীষ কুমার। উপসহকারী কর্মকর্তা মোঃ লোকমান হোসেন এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী।

সভায় বক্তব্য রাখেন প্রানিসম্পদ প্রদর্শনীর প্রধান সমন্বয়ক ভেটিরিনারি সার্জন ডা. মোঃ আবুবক্কর সিদ্দিক। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পারভিন আক্তার রেবু, উপজেলা প্রকৌশলী সাইফুল ইসলাম, দক্ষিন সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ অলিউল্যাহ কাজল, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম মাতাব্বর, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার প্রতিনিধি এস আই লুৎফুর রহমান, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন।
প্রদর্শনীতে বিভিন্ন ক্যাটাগরিতে সর্বমোট ৩৫টি স্টলে খামারীরা অংশগ্রহন করেন। উদ্ভোধন শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দসহ প্রদর্শনীতে অংশগ্রহনকারী প্রত্যেকটি ষ্টল ঘুরে ঘুরে দেখেন। পরে সবকয়টি ক্যাটাগরি বিবেষনা করে ৪টি ক্যাটাগরিতে অংশ গ্রহনকারী খামারীদের মধ্য থেকে ১২ ঁজন খামারীকে প্রথম ,দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের নামের তালিকা ঘোষনা করা হয়। বিজয়ীদের মধ্যে সনদ ও পুরষ্কার বিতরন করা করা হয়েছে। স্টলে অংশগ্রহনকারী প্রত্যেককে শান্তনা পুরস্কার দেওয়া হয়েছে।
এই সময় খামারিগন,সাংবাদিক ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১:৫৯:৩৫   ৬৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি

আর্কাইভ