অনার্স প্রথম বর্ষ ও উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদেরভোলা সরকারি কলেজে বর্ণিল আয়োজনে নবীণবরন অনুষ্ঠিত

প্রথম পাতা » প্রধান সংবাদ » অনার্স প্রথম বর্ষ ও উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদেরভোলা সরকারি কলেজে বর্ণিল আয়োজনে নবীণবরন অনুষ্ঠিত
বুধবার, ১৮ জানুয়ারী ২০২৩



এম এইচ ফাহাদ।।ভোলাবাণী।।বিশেষ প্রতিনিধি।। ভোলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ভোলা সরকারি কলেজের ২০২১-২২ শিক্ষাবর্ষের অনার্স প্রথম বর্ষ ও উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের নবীণবরন ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

ভোলা সরকারি কলেজে বর্ণিল আয়োজনে নবীণবরন অনুষ্ঠিত

১৭জানুয়ারি ২০২৩ইং মজ্ঞলবার সকাল ১০ ঘটিকায় কলেজ এর ছায়াবীথি প্রাঙ্গণে বর্ণিল আয়োজনে মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে ভোলা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. গোলাম জাকারিয়া সভাপতিত্বে, প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মোমিন টুলু।

ভোলা সরকারি কলেজে বর্ণিল আয়োজনে নবীণবরন অনুষ্ঠিত

প্রধান অতিথি  শিক্ষার্থীদের উদ্দেশ্য লেখাপড়ায় বিশেষ মনোনিবেশ করার আহব্বান জানান। পাশাপাশি ডিজিটাল ও আধুনিক তথ্যপ্রযুক্তি ইন্টারনেট মাধ্যমকে সুষ্ঠধারায় পরিচালিত করে শিক্ষার প্রসার ঘটাতে উচ্চ ডিগ্রী অর্জন করে, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ভুমিকা রাখার পরামর্শ প্রধান করেন। আব্দুল মোমিন টুলু ভোলা সরকারি কলেজের বিভিন্ন উন্নয় কর্মকান্ডে ভোলার সদর আসনের এমপি সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমদের অবদানের কথাও স্মৃতিচারণ করেন।
ভোলা সরকারি কলেজের প্রফেসর মো. এটিএম রেজাউল করিমের সঞ্চালনায়  নবীণবরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে গুরুতৃবপূর্ণ বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষানুরাগী বাংলাবাজার ফাতেমা খানম ডিগ্রী কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। জনাব মইনুল বলেন কলেজের শিক্ষার্থীদের জন্য যাতায়াত ব্যাবস্থা সহ নতুন শহীদ মিনার নির্মান এবং অন্যন্য অবকাঠামো ভোলায় তার নেতার মাধ্যমে দ্রুতই সমাধান করার আশ্বাস প্রদান করেন।

ভোলা সরকারি কলেজে বর্ণিল আয়োজনে নবীণবরন অনুষ্ঠিত

এছাড়া বিশেষ অতিথি হিসাবে উক্ত নবীণবরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাবেক জেলা আওয়ামী লীগ যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু, সাবেক অধ্যক্ষ প্রফেসর দুলাল চন্দ্র ঘোষ, প্রফেসর মী. রুহুল আমিন জাহাঙ্গীর, প্রফেসর মো. ইসরাফিল হোসেন,প্রফেসর আবদুল গফুর, প্রফেসর মো. এনায়েত উল্লাহ, প্রফেসর মো. জামাল হোসেন প্রমুখ।
আলোচনা শেষে মনোজ্ঞা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৪:০৯:৩৯   ৭৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি

আর্কাইভ