ভোলায় পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম!

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম!
রবিবার, ৩ জুলাই ২০২২




স্টাফ রিপোর্টার।। ভোলাবাণী।।


ভোলায় পূর্ব শত্রুতার জের ধরে হেলাল (৩৬) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। শনিবার ( ২জুলাই ) রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে এ ভেলুমিয়া বাজারের বান্দের পাড় কায়কিং পয়েন্ট এর সামনে ঘটনা ঘটে।


ভোলায় পূর্ব শত্রুতার জের ধরে হেলাল (৩৬) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার অভিযোগআহত হেলাল জানান, বেশ কিছুকদিন ধরে ভেলুমিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের কবির মাল ও হালিম মিজির সাথে ব্যবসায়িক লেনদেন নিয়ে বিরোধ চলে আসছিলো, হেলাল, কবির মাল, হালিম মিঝি একসাথেই গাছের ব্যাবসা করতো। পরবর্তীতে তারা ভিন্ন হয়ে যায়। যার পরিপেক্ষিতে হেলাল ২ লক্ষ টাকা পাওনা হয়, যা ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আবুল খায়ের লিটন মাল একাধিক বার চেষ্টা করেও সমাধান করতে পারেনি, পরে উক্ত বিষয়টি উপজেলা ভাইস চেয়ারম্যান কে  জানানো হলে সেই থেকে ক্ষোভ তৈরি হয় হেলাল কে মেরে ফেলার।  তারই পরিপেক্ষিতে শনিবার রাত ৯.৩৪ এর দিকে হঠাৎ পিছন থেকে  কবির মাল গাছ কাটার ধারালো দা দিয়ে হেলালের মাথায় কোপ দেয়।  যা অনেক ক্ষত সৃষ্টি হয়। একই সাথে হালিম মিঝি সাবল দিয়ে হত্যার উদ্ভব মাথায়  আগাত করে যা হেলাল ডান হাত দিয়ে প্রতিহত করার চেষ্টা করে। মাকসুদ ও তুইন মাল হেলাল কে পিছন থেকে ধরে রাখে যার ফলে কবির মাল হেলালের বায়নাকৃত ১ লক্ষ ৩০ হাজার টাকা পকেট থেকে নিয়ে যায়, পরে

আমার ডাক চিৎকার শুনে স্থানীয়রা  গুরুতর আহত  অবস্থা আমাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে।


হেলালের স্ত্রী রিনা বেগম বলেন, প্রায় সময়ই কবির আর হালিম চৌধুরী আমার স্বামী কে দেখিয়ে দিবে মর্মে হুমকি দিত,কিন্তু আজ তার বহিঃপ্রকাশ ঘটিয়েছে তারা। আমি এদের সর্বোচ্চ শাস্তি দাবি করছি।


অভিযুক্ত কবির মাল ও হালিম মিঝির সাথে মুঠোফোন যোগাযোগ করলে তাদের ফোন বন্ধ পাওয়া যায়।


এ বিষয় ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন, এই ঘটনায় আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্তের সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১২:০৩:৩৭   ৬৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


মেসির সঙ্গে খেলতে চান নেইমার
পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ
আনারস ও মোটর সাইকেল প্রতিক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থীরামনপুরায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে লোকমান হোসেন হাং ও আমানতউল্যাহ আলমগীর মধ্যে লড়াই হবে হাড্ডা হাড্ডি ॥
এতিম খানায় ও সাধারন মানুষের মাঝে বিনা মূল্যে বিতরন মনপুরায় অভিযান চালিয়ে মৎস্য আড়ৎ থেকে ২২০ কেজি অবৈধ মাছ জব্দ ॥
ভোলায় বাংলাদেশ ইতিহাস সম্মিলনী বরিশাল বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত
মনপুরায় জাতীয় ভোটার দিবস পালিত
বোরহানউদ্দিনে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান ১০ হাজার টাকা জরিমানা
১৯০ কিলোমিটার এলাকায়মেঘনা তেতুলিয়ায় মাছ ধরার উপর নিষেধাজ্ঞা
দুঃসময়ে পাকিস্তানের পাশে দাঁড়িয়েছে চীন
দেশবাসীকে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীনিত্যপণ্যের দাম নিয়ে গুজবে কান দেবেন না

আর্কাইভ