ভোলা জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত।। সভাপতি ফরিদুর রহমান,সম্পাদক মাহাবুবুল হক লিটু

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলা জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত।। সভাপতি ফরিদুর রহমান,সম্পাদক মাহাবুবুল হক লিটু
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২



স্ট্যাফ রির্পোটার।।ভোলাবাণী
ভোলা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি, সহসভাপতিসহ ৮টি পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এবং সাধারণ সম্পাদকসহ ৫টি পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত প্রার্থীরা নির্বাচিত হয়েছেন।

---

শনিবার (২৯ জানুয়ারী) ভোলায় উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে ভোলা জেলা আইনজীবী সমিতির কার্য্য-নির্বাহী পরিষদ এর নির্বাচনর ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ১৩টি পদের বিপরীতে দুটি প্যানেল ২৬ জন নির্বাচনে অংশ গ্রহণ করেন।আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ পক্ষে স্বপন কৃষ্ণ দে ও মাহাবুবুল হক লিটু প্যানেল অন্যাদিকে জাতীয়তাবাদ আইজীবী ফোরাম মনোনিত ফরিদুর রহমান ও আমিরুল ইসলাম বাছেত প্যানেল নির্বাচনে অংশ গ্রহন করেন। নির্বাচনে সভাপতি পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ফরিদুর রহমান ১ ভোটের ব্যবধানে স্বপন কৃষ্ণ দেকে পরাজিত করে নির্বাচিত হয়েছেন।

ভোলা জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত।। সভাপতি ফরিদুর রহমান,সম্পাদক মাহাবুবুল হক লিটু

সাধারণ সম্পাদক পদে আওয়ামী আইনজীবী পরিষদের মাহাবুবুল হক লিটু জাতীয়তাবাদী আইনজীবী পরিষদের আমিনুল ইসলাম বাছেতকে পরাজিত করে নির্বাচিত হয়েছেন। সহসভাপতি দুটি পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের হাবিবুর রহমান বাচ্চু এবং মোঃ ইউসুফ (১) নির্বাচিত হয়েছেন। সহসাধারণ সম্পাদক পদে বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের মওদুদ আলম টুটুল, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মোঃ ইউসুফ (২) নির্বাচিত হয়েছেন। উল্লেখ্য যে, এই পদে মোঃ ইউসুফ (২) এবং ইফতারুল হাসান শরীফ সমান সংখ্যক ভোট পাওয়ায় ইফতারুল হাসান শরীফ মোঃ ইউসুফ (২)কে সমর্থন দিয়ে নির্বাচিত করেন। অর্থ সম্পাদক পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মোঃ কাওসার নির্বাচিত হয়েছেন। ধর্ম, ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মোঃ তোহা নির্বাচিত হয়েছেন। পাঠাগার সম্পাদক পদে আওয়ামী আইনজীবী পরিষদের বাবুল হাসানএবং জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মনঞ্জুরুল ইসলাম নির্বাচিত হয়েছেন। নির্বাহী সদস্য পদে আওয়ামী আইনজীবী পরিষদের মোঃ আবুল কাসেম, জান্নাতুল ফেরদৌস জুবলী এবং জাতীয়তাবাদী আইনজীবী ফোরামোর সালাউদ্দিন আহমেদ প্রিন্স নির্বাচিত হয়েছেন।
রিটার্নিং অফিসার হিসেবে নির্বাচন পরিচালনা করেন, ল্যান্ড সার্ভে টাইব্যুনালের বিচারক যুগ্ম জজ মোঃ সামছুদ্দিন এবং সহকারী নির্বাচন কমিশনার ছিলেন এডভোকেট একেএম নাছির উদ্দিন আহম্মেদ।

বাংলাদেশ সময়: ২৩:১২:৩০   ৬০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি

আর্কাইভ