বোরহানউদ্দিন পৌরসভার মেয়র পদে নৌকার প্রতীক পেলেন মো. রফিকুল ইসলাম

প্রথম পাতা » প্রধান সংবাদ » বোরহানউদ্দিন পৌরসভার মেয়র পদে নৌকার প্রতীক পেলেন মো. রফিকুল ইসলাম
সোমবার, ২৮ ডিসেম্বর ২০২০



---বিশেষ প্রতিনিধি।। ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলা পৌরসভায় তৃতীয়বারের মতো নৌকা প্রতীকে মনোনয়ন পেলেন  আলহাজ্ব মো. রফিকুল ইসলাম।

আজ ২৮ডিসেম্বর (সোমবার) সকাল ৯ টায় ঢাকা থেকে লঞ্চ যোগাযোগে মো. রফিকুল ইসলাম নিজ এলাকা বোরহানউদ্দিনে পৌঁছলে বোরহানউদ্দিনের হাজারো মানুষ ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যদিয়ে সংবর্ধনা জানান।

এ সময় উৎসবমুখর পরিবেশে বোরহানউদ্দিন পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে  বোরহানউদ্দিন লঞ্চ টার্মিনালে সংক্ষিপ্ত বক্তব্য দেন। পরে তিনি উপস্থিত দলীয় নেতাকর্মি ও জনগণকে নিয়ে পায়ে হেঁটে আসেন বোরহানউদ্দিন পৌরসভায় আসেন।

এ সময় তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে তৃতীয়বার মনোনয়ন দেওয়ায় তিনি চির কৃতজ্ঞ এবং পাশাপাশি তার পৌরসভায় সামান্য অসমাপ্ত কাজ সমাপ্ত করার প্রতিশ্রুতি দেন।

আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব রাসেল আহমেদ মিয়া, ইউপি চেয়ারম্যান কামরুল আহসান চৌধুরী প্রমূখ। মেয়র প্রার্থী মো. রফিকুল ইসলামকে পুস্পস্তবক দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী তুহিন হাওলাদার।

এদিকে উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক  পৌর মেয়র ও মেয়র প্রার্থী আলহাজ্ব রফিকুল ইসলাম-কে অভ্যর্থনা জানানোর জন্য ৭ নং টবগী ইউনিয়ন থেকে প্রায় তিনশত মোটর সাইকেল যোগে শোভা যাত্রা করে বোরহান উদ্দিন লঞ্চ ঘাটে যান,টবগী ইউনিয়নের আ,লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, সহ সভাপতি জসিম উদ্দিন হাওলাদার,টবগী ইউনিয়ন আ,লীগের আইন ও বিচার বিষয়ক সম্পাদক নোমান হাওলাদার,  সাংবাদিক ও উপজেলা শ্রমিক লীগের শিক্ষা সম্পাদক  হেলাল উদ্দিন নয়ন সহ অন্যান্য নেতাকর্মীরা।পরে তাঁরা পৌর কার্যালয় মেয়রের সাথে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে মেয়র রফিকুল ইসলাম বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে তৃতীয়বার নমিনেশন দেওয়ায় তিনি চির কৃতজ্ঞ এবং পাশাপাশি তার পৌরসভায় সামান্য অসমাপ্ত কাজ সমাপ্ত করার প্রতিশ্রুতি দেন।

বাংলাদেশ সময়: ১৮:১৪:২২   ১৩৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি

আর্কাইভ