দূর্নীতি মুক্তো রাখতে ঢাকা মহানগর দক্ষিনে আরিফুর রহমান টিটুর বিকল্প নাই

প্রথম পাতা » সর্বশেষ সংবাদ » দূর্নীতি মুক্তো রাখতে ঢাকা মহানগর দক্ষিনে আরিফুর রহমান টিটুর বিকল্প নাই
বুধবার, ২৩ অক্টোবর ২০১৯



---রিয়াজ উদ্দিন খান।।ভোলাবাণী।।সাত বছর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১৬ ই নভেম্বর। পাশাপাশি প্রায় এক যুগ পর সংগঠনের গুরুত্বপূর্ণ দুটি ইউনিট ঢাকা মহানগর দক্ষিণ এবং উত্তর সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে ১১ ও ১২ নভেম্বর।আসন্ন সম্মেলনকে ঘিরে এরই মধ্যে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারন সম্পাদক পদের জন্য আলোচনা আছেন বেশ কয়েকজন প্রার্থী।

সভাপতি প্রার্থী হিসেবে দৌড়ে যারা এগিয়ে আছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ অবিভক্ত রমনা থানার সাবেক সভাপতি, আওয়ামী লীগ এর জন্য নিবেদিত প্রাণ হিসেবে পরিচিত, যিনি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণীত, শেখ হাসিনাকে রক্ষার জন্য যিনি নিজের জিবন দিতে প্রস্তুত।
একজন দক্ষ সংগঠক, যার নামে কোন দুর্নাম নাই, বদনাম নাই,অভিযোগ নাই, তৃণমূলের আস্হা অর্জন করেছেন, সৎ, বিনয়ী পরিশ্রমী , যার নেতৃত্বে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ ও এর অন্তর্গত সকল থানা ওয়ার্ড ইউনিট সুশৃঙ্খল, সুসংগঠিত এবং সক্রিয় করেছেন, ঢাকা মহানগর দক্ষিন স্বেচ্ছাসেবক লীগ এর বর্তমান সাধারণ সম্পাদক আরিফুর রহমান টিটু ।

জানা যায় ১/১১র সময় জননেত্রী শেখ হাসিনাকে যখন কারাগারে নিয়ে যায় তখন শেখ হাসিনার মুক্তির দাবীতে রাজপথে সর্বপ্রথম তিনি মিছিল নিয়ে প্রতিরোধ গড়ে তুলেন আদালত প্রাজ্ঞনে জননেত্রীর মুক্তি চাই স্লোগানে স্লোগানে মুখরিত করে রেখেছিলেন এবং পুলিশ তাকে এ্যারেষ্ট করে থানায় নিয়ে যান। পুলিশের আঘাত নিপিরনের মধ্যেও ছাড়া পেয়ে আবারো আন্দোলন চালিয়ে গেছেন। ঢাকা মহানগর দক্ষিন সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক হওয়া পরেও দূর্নীতি যাকে স্পর্শ করতে পারেনি।বর্তমান সমসাময়িক রাজনীতিতে যাকে একজন আদর্শের দৃষ্টান্ত বলা হয়, স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণ ও এর অন্তর্গত সকল থানা ওয়ার্ড ও ইউনিট এর সকল কর্মিদের প্রাণের দাবী, ঢাকা মহানগর দক্ষিণ ও এর অন্তর্গত সকল থানা ওয়ার্ড ও ইউনিট এর সাংগঠনিক কর্মকান্ড আরো গতিশীল করতে চাইলে দুর্নাম, বদনাম মুক্তো রাখতে চাইলে আরিফুর রহমান টিটু এর বিকল্প নাই।

বাংলাদেশ সময়: ২১:৩৬:৪৮   ৪৫০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সর্বশেষ সংবাদ’র আরও খবর


তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই পাঁচ কোটি টাকা ক্ষতি ॥
এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
এ কে ফজলুল হককে কেন ‘শেরে বাংলা’ বলা হয়?
জাতীয় পর্যায়ের লোকনৃত্য প্রতিযোগীতায় ভোলার মেয়ে স্বস্তিকার ২য় স্থান অর্জন
ভোলার নৃত্যশিল্পী স্বস্তিকার জাতীয় প্রতিযোগীতায় অংশগ্রহন
ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ

আর্কাইভ