উন্নয়নের জন্য শেখ হাসিনা এখন বিশ্বে প্রশংসিত নেতা: এমপি শাওন

প্রথম পাতা » প্রধান সংবাদ » উন্নয়নের জন্য শেখ হাসিনা এখন বিশ্বে প্রশংসিত নেতা: এমপি শাওন
বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০২৩



ভোলাবাণী ।।লালমোহন প্রতিনিধি।। বিএনপি-জামাতের নৈরাজ্য, উন্নয়নে প্রতিবন্ধকতা সৃষ্টি, ধ্বংসাতœক কর্মকান্ড ও অপরাজনীতির বিরুদ্ধে ভোলার লালমোহনে শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

উন্নয়নের জন্য শেখ হাসিনা এখন বিশ্বে প্রশংসিত নেতা: লালমোহনে এমপি শাওন

বুধবার (২৬ জুলাই) সকালে বাংলাদেশ আওয়ামী লীগ লালমোহন উপজেলা, পৌরসভা ও তজুমদ্দিন উপজেলা এবং সকল সহযোগী সংগঠনের উদ্যোগে লালমোহন চৌরাস্তার মোড়ে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।এমপি শাওন তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠনের পর গত ১৩বছর এই লালমোহর-তজুমদ্দিনে শুধু আইনশৃঙ্খলা পরিস্থিতিই না, শান্তি প্রতিষ্ঠায় না, দলমত সকল ধর্মের লোক একত্রিক হয়ে বাজারের ব্যবসায়ীরাসহ সকলে নিরাপত্তার চাদরে বসে শান্তিতে ব্যবসা ও বসবাস করছেন। লালমোহন-তজুমদ্দিনের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে। শেখ হাসিনার উন্নয়ন এখন সারা বিশ্বে প্রশংসিত। শেখ হাসিনা এখন সারা পৃথিবীর নেতা।

তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া ও ফকরুলরা ক্ষমতার জন্য এখন পাগল প্রায়। তারা ঢাকা ও লন্ডনে বসে বিভিন্ন ষড়যন্ত্র করছে। এখন তারা বিভিন্ন ষড়যন্ত্রের মাধ্যমে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করছেন। আওয়ামী লীগের উন্নয়ন দেখে তারা এখন দেশে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করতেছে। তারা যদি তাদের ষড়যন্ত্র বন্ধ না করে তাহলে তাদেরকে কঠিন ভাবে জবাব দেয়া হবে।

তাদের সকল ষড়যন্ত্রের বেড়াজাল ছিন্ন করে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ১৮ কোটি মানুষকে সাথে নিয়ে তাদেরকে দাতভাঙ্গা জবাব দেয়া হবে।

এসময় লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, লালমোহন উপজেলা যুবলীগের আহবায়ক আবুল হাসান রিমন, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, বাংলাদেশ যুব মহিলালীগের যুগ্ম-সাধারণ সম্পাদক লালমোহন উপজেলা যুব মহিলালীগের সভাপতি কামরুন নাহার সুমি বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহসহ দুই উপজেলার আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মীবৃন্দ।

বাংলাদেশ সময়: ১২:০৭:৩৬   ৪৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চরফ্যাশনে আজকের দর্পনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
মনপুরায় সরকার নির্ধারিত মূল্যে পণ্য বিক্রয়ের নির্দেশ
ভোলায় শ্রেষ্ঠ নির্বাহী অফিসার তৌহিদুল ইসলাম
ভোলায় বিদেশি পিস্তল- তিন রাউন্ড গুলিসহ যুবক গ্রেফতার
ভোলার গ্যাস বরিশালে নেয়ার দাবিতে বিক্ষোভ
শেলিনা চৌধুরী জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান
শিক্ষার মানোন্নয়নে ডিটিএম হাইস্কুলে অভিভাবক সমাবেশ
ভোলায় ডেঙ্গু সচেতনতায় সুশীলনের স্কুল ক্যাম্পেইন
ঢাকা-ওয়াশিংটন বৈঠক আজ
ক্ষমা চাইলেন তানজিম সাকিব

আর্কাইভ