মনপুরায় এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায়সংবর্ধনা ও দোয়া মোনাজাত অনুষ্ঠান অনুষ্ঠিত ॥

প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরায় এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায়সংবর্ধনা ও দোয়া মোনাজাত অনুষ্ঠান অনুষ্ঠিত ॥
বৃহস্পতিবার, ২৭ এপ্রিল ২০২৩



মোঃ ছালাহউদ্দিন।।ভোলাবাণী।।মনপুরা প্রতিনিধি॥

মনপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও হাজির হাট মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মোনাজাত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখছেন  উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী।

বৃহস্পতিবার সকাল ১০টায় হাজির হাট মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে ও সকাল সাড়ে ১১টায় মনপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে পৃথক পৃথকভাবে এস.এস.সি পরিক্ষার্থীদৈর বিদায় সংবর্ধনা ও দোয়া মোনাজাত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মনপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত বিদায়ী সংবর্ধনা সভার সভাপতিত্ব করেন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার এবং হাজির হাট মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত বিদায়ী সংবর্ধনা সভার সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন। মনপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিরুল ইসলাম ফিরোজ সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া।
এই সময় আরও উপস্থিত ছিলেন মনপুরা প্রেসক্লাব সাবেক সাধারন সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, মনপুরা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম , প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোঃ আলাউদ্দিন আজাদসহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন, স্থানীয় জনপ্রতিনিধি, ম্যানেজিং কমিটির সকল সদস্যবৃন্দ, অভিবাবকবৃন্দ, সাংবাদিক, বিদায়ী শিক্ষার্থীবৃন্দ ও অধ্যয়নরত সকল শিক্ষার্থীগন।
উল্লেখ্য একই দিনে এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা দোয়া মোনজাত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে মনপুরা মাধ্যমিক বিদ্যায়।

বাংলাদেশ সময়: ১৮:২২:০৬   ৭৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড
উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ
চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪
আজ পহেলা বৈশাখ
ইসরায়েলে ইরানের হামলা শুরু
চর কুকরি মুকরি দ্বীপঈদের পর বেড়াতে যাবেন যেখানে
ঘনিষ্ঠ দৃশ্য করতে গিয়ে বিপাকে বিপাশা
যুক্তরাষ্ট্রে ঈদ উদযাপনে গোলাগুলি, আহত ৩
সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার

আর্কাইভ