আজ মুক্তি পাচ্ছে সাকিবের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

প্রথম পাতা » ঢালিউড » আজ মুক্তি পাচ্ছে সাকিবের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র
বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০২৩



ভোলাবাণী বিনোদন ডেক্স।। সাকিব আল হাসান, ক্রিকেটের পাশাপাশি বিজ্ঞাপন জগতেও পদচারণা রয়েছে তার। এবং এটা ক্রমশ বাড়ছে। এবার তিনি নাম লেখালেন অভিনয়ে। একটি শর্টফিল্মে অভিনয় কবলেন সাকিব। আজ বৃহস্পতিবার (১৩ এপ্রিল) মুক্তি পেতে যাচ্ছে সাকিব অভিনীত প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অমলিন থাকুক প্রতিটি হাসি’।

 

আজ মুক্তি পাচ্ছে সাকিবের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

আজ রমজান উপলক্ষে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে বলে নিশ্চিত করেছে মোবাইলফোন নির্মাতা চীনা প্রতিষ্ঠান অপ্পো। প্রতিষ্ঠানটির প্রযোজনায় এই চলচ্চিত্র নির্মাণ করেছেন তরুণ নির্মাতা আজমান রুশো। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির সংগীতায়োজন করছেন জনপ্রিয় সংগীত পরিচালক ইমন চৌধুরী।নির্মাতা রুশো বলেন, ‘রমজান উপলক্ষে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি আমরা নির্মাণ করেছি। সাকিব ভাইয়ের মতো একজন তারকার সঙ্গে কাজ করতে পারা সব সময় ভালো লাগার। আমরা সচরাচর যেসব গল্পে কাজ করি, এবারের গল্পটি ভিন্ন। আমার টিম অনেক পরিশ্রম করেছে, আশা করি ভিন্নধারার এ কাজটি সবার ভালো লাগবে।’নির্মাতা প্রতিষ্ঠানটি এক বার্তায় জানিয়েছে, সাকিব আল হাসান তার সাফল্য ও পরিশ্রমী স্বভাবের জন্য পরিচিত। বিশ্বের এক নম্বর অল-রাউন্ডার হিসেবে শীর্ষস্থান অর্জন কিংবা ব্যক্তিগত জীবনে একজন দায়িত্বশীল মানুষ, সব ক্ষেত্রেই সাকিব একজন চ্যাম্পিয়ন এবং সবার জন্য অনুপ্রেরণার উৎস। চলচ্চিত্রে তারই প্রতিফলন থাকছে।

গত মাসে চট্টগ্রামের সিআরবিতে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিং সম্পন্ন হয়। সব কাজ শেষ। এখন শুধু মুক্তির অপেক্ষা। সাকিব ছাড়াও এতে অভিনয় করেছে প্রান্তর দস্তিদারসহ আরও বেশ ক’জন। গত মাসে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের মাঝপথে শুটিংয়ে অংশ নেন সাকিব।

বাংলাদেশ সময়: ১৬:০৪:৩০   ৭৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ঢালিউড’র আরও খবর


পান্না কায়সারের চরিত্রে মিম
ইরানের ঐতিহ্যবাহী পোশাকে জয়া আহসান
প্রযোজকের বিরুদ্ধে মাহির অভিযোগ
ফেরার অপেক্ষায় নুসরাত ফারিয়া
অবশ্যই প্রেমে পড়তে চাই- নুসরাত ফারিয়া
স্ত্রীর চরিত্রে মিমশহীদুল্লাহ কায়সারের জীবনী অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমা
স্বামী-সন্তান নিয়ে সুন্দর জীবন কাটাতে চাই: অপু
সৃজিতের ‘দশম অবতার’ ছবিতে নায়িকা চরিত্রে জয়া আহসান
এবারও কোরবানি দিলেন মিম
ঈদে মুক্তি পেল ৫ সিনেমা

আর্কাইভ